1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শনিবার, ০৪ মে ২০২৪, ০৩:৩৯ অপরাহ্ন

মুক্তাগাছায় ঘরের মেঝে থেকে বৃদ্ধের মাটি চাপা মরদেহ উদ্ধার

  • সময় : শনিবার, ১৬ অক্টোবর, ২০২১
  • ১২৮

আনোয়ার সাদত জাহাঙ্গীর,ময়মনসিংহঃ

ময়মনসিংহের মুক্তাগাছায় আব্দুর রশীদ নামে এক বৃদ্ধ নিখোঁজের চারদিন পর ঘরের মেঝে থেকে মাটিচাপা দেওয়া মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে পৌর এলাকার ৭ নম্বর ওয়ার্ডের ঈশ্বরগ্রাম এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।
ষাটোর্ধ বয়সী আব্দুর রশীদ ওই এলাকার
মৃত হায়দার আলীর ছেলে।
বিষয়টি নিশ্চিত করেছেন মুক্তাগাছা থানার পরিদর্শক (তদন্ত) চাঁদ মিয়া।
নিহতের পরিবারের বরাত দিয়ে তিনি বলেন, গত রোববার দুপুর দুইটার দিকে আব্দুর রশীদ চোঁখের চিকিৎসা করাবেন বলে নিজের ঘরের দরজায় তালা দিয়ে বাড়ি থেকে বেড় হন। বিকেল গড়িয়ে সন্ধ্যা হলেও বাড়ি ফিরেনি। এমতাবস্থায় পরিবারের লোকজন খোঁজাখুঁজি করেও সন্ধান পাননি।
ওই বৃদ্ধ টিনের চালা ঘরে একা থাকতেন। নিখোঁজের পর থেকে তালা দেওয়া ঘরে প্রয়োজন না থাকায় কেউ প্রবেশ করেনি।বৃহস্পতিবার রাতে পরিবারের একজন তালা দেওয়া ঘর থেকে থালাবাসন আনতে যান। তখন তালাটি ভেঙে ঘরে প্রবেশ করতেই মেঝেতে মাটিচাপা দেওয়া একটি মরদেহ আছে বুঝতে পারেন। তখন ডাকচিৎকারে আশপাশের লোকজন এসে থানায় খবর দেন।
মুক্তাগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান বলেন, খবর পেয়ে মরদেহ উদ্ধারের সময় নিহতের শরীরে আঘাতের কোন চিহ্ন পাওয়া যায়নি। তবে ধারণা করা হচ্ছে এটি হত্যাকাণ্ড।এজন্য মরদেহটি ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনার রহস্য উদঘাটন করে দ্রুত আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪