1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০১:৫৮ অপরাহ্ন
শিরোনাম :
গাইবান্ধার পলাশবাড়ীতে পুলিশ উদ্ধার করল বিকাশে খোয়া যাওয়া টাকা ‘বঙ্গবন্ধুর আদর্শ শিক্ষার্থীদের মাঝে তুলে ধরতে হবে’ কুবিতে ‘ছায়া জাতিসংঘ সংস্থা’র নতুন কমিটি গঠন আত্রাই ছোট নদীতে বালু উত্তোলন অব্যাহত প্রশাসন নীরব সুনামগঞ্জে সেতু নির্মাণের দাবীতে অর্ধ শতাধিক গ্রামের মানুষের মানববন্ধন গাইবান্ধায় জুয়া খেলার টাকা না পেয়ে স্ত্রীকে হত্যার অভিযোগ নওগাঁয় ফেন্সিডিল সহ যুবকে আটক করেছে ডিবি পুলিশ নালিতাবাড়ীতে ভ্রাম্যমাণ আদালতে বাল্যবিবাহ বন্ধ বরের তিন মাসের জেল বাংলাদেশ ছাএলীগ জামালপুর শহর শাখার বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত খুলছে শাহাজালাল ও বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যাল , বাড়ানো হবে নিরাপত্তা-নজরদারি

তানোরে ধান ক্ষেত থেকে যুবকের লাশ উদ্ধার

  • সময় : বৃহস্পতিবার, ২ সেপ্টেম্বর, ২০২১
  • ৫২

সোহানুল হক পারভেজ তানোর(রাজশাহী):

রাজশাহীর তানোরে মনিরুল ইসলাম নামের এক ব্যাক্তির লাশ ধান ক্ষেত থেকে উদ্ধার করেছে তানোর থানা পুলিশ। এমন চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে,উপজেলা কামারগাঁ ইউনিয়নের পারিশো দূর্গাপুর সাধুর মোড়ে একটি ধান ক্ষেতে। এখন পর্যন্ত কোন রহস্য উদঘাটন করতে পারেনি পুলিশ। তবে প্রাথমিক ভাবে নিহতের লাশ শনাক্ত করেছে পুলিশ। তবে স্থানীয়রা ধারণা করছেন ওই যুবক মনিরুল ইসলামকে অন্য কোথাও হত্যা করে তার লাশ লাশ ধানক্ষেতের নালায় ফেলে রাখা হয়েছে।

নিহত মনিরুল ইসলাম উপজেলার কামারগাঁ ইউপির পারিশো গ্রামের মৃত শুকুর উদ্দিন মোল্লার ছেলে। পুলিশ ও স্থানীয় সূত্র জানা যায়, তানোর-চৌবাড়িয়া সড়কের দূর্গাপুর নামক স্থানে ধানক্ষেতের নালার ভেতরে স্থানীয়রা ওই যুবকের মরাদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। এতে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরাদেহ শনাক্ত করে। তবে পুলিশ ও স্থানীয়দের ধারণা, বুধবার দিবাগত রাতে কেউ তাকে হত্যা করে ধানক্ষেতের নালায় লাশ ফেলে রেখে গেছে।

এ ব্যাপারে তানোর থানার ওসি রাকিবুল হাসান বলেন, লাশের নাম পরিচয় পাওয়া গেছে। মনে হয় নিহত মনিরুলকে হত্যা করা হয়েছে। তার শরীরে আঘাতের চিহ্নও রয়েছে। তদন্ত করলে আসল ঘটনা উদঘাটন হবে বলে তিনি জানান।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪