1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
বুধবার, ০৮ মে ২০২৪, ১০:০৬ অপরাহ্ন
শিরোনাম :
হজ কার্যক্রমের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী ট্রাফিক পুলিশের বিশেষ অভিযানে নগরীতে নেই চিরচেনা যানজট যৌন নিপীড়নের অভিযোগে ঢাবি অধ্যাপক নাদিরকে অব্যাহতি ডিএমপির ট্রাফিক-তেজগাঁও বিভাগের হাতে ভুয়া পুলিশ সদস্য আটক সুন্দরবনের আগুন সম্পূর্ণভাবে  নিভে গেছে রুমায় যৌথ বাহিনীর অভিযানে কেএনএফ এর ১জন সন্ত্রাসী নিহত বর্তমানে দেশে বিদ্যুতের চাহিদার চেয়েও উৎপাদন ক্ষমতা বেশি: প্রতিমন্ত্রী নসরুল হামিদ ২ ম্যাচ বাকি রেখেই সিরিজ জয় নিশ্চিত করলো  টাইগাররা রোহিঙ্গাদের জন্য আরও তহবিল সংগ্রহে আইওএম’র প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর মন্ত্রী-এমপিদের স্বজনরা প্রার্থী হওয়ায় ইসি বেকায়দায় নেই – সিইসি

তানোরে ধান ক্ষেত থেকে যুবকের লাশ উদ্ধার

  • সময় : বৃহস্পতিবার, ২ সেপ্টেম্বর, ২০২১
  • ১৯৬

সোহানুল হক পারভেজ তানোর(রাজশাহী):

রাজশাহীর তানোরে মনিরুল ইসলাম নামের এক ব্যাক্তির লাশ ধান ক্ষেত থেকে উদ্ধার করেছে তানোর থানা পুলিশ। এমন চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে,উপজেলা কামারগাঁ ইউনিয়নের পারিশো দূর্গাপুর সাধুর মোড়ে একটি ধান ক্ষেতে। এখন পর্যন্ত কোন রহস্য উদঘাটন করতে পারেনি পুলিশ। তবে প্রাথমিক ভাবে নিহতের লাশ শনাক্ত করেছে পুলিশ। তবে স্থানীয়রা ধারণা করছেন ওই যুবক মনিরুল ইসলামকে অন্য কোথাও হত্যা করে তার লাশ লাশ ধানক্ষেতের নালায় ফেলে রাখা হয়েছে।

নিহত মনিরুল ইসলাম উপজেলার কামারগাঁ ইউপির পারিশো গ্রামের মৃত শুকুর উদ্দিন মোল্লার ছেলে। পুলিশ ও স্থানীয় সূত্র জানা যায়, তানোর-চৌবাড়িয়া সড়কের দূর্গাপুর নামক স্থানে ধানক্ষেতের নালার ভেতরে স্থানীয়রা ওই যুবকের মরাদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। এতে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরাদেহ শনাক্ত করে। তবে পুলিশ ও স্থানীয়দের ধারণা, বুধবার দিবাগত রাতে কেউ তাকে হত্যা করে ধানক্ষেতের নালায় লাশ ফেলে রেখে গেছে।

এ ব্যাপারে তানোর থানার ওসি রাকিবুল হাসান বলেন, লাশের নাম পরিচয় পাওয়া গেছে। মনে হয় নিহত মনিরুলকে হত্যা করা হয়েছে। তার শরীরে আঘাতের চিহ্নও রয়েছে। তদন্ত করলে আসল ঘটনা উদঘাটন হবে বলে তিনি জানান।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪