1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
রবিবার, ১৯ মে ২০২৪, ১২:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ নিয়ন্ত্রণে রয়েছে- আইজিপি রাজধানীর কারওয়ান বাজারে লাগা আগুন নিয়ন্ত্রণে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ফুলেল শুভেচ্ছা জানালো বাপাকা কেন্দ্রীয় নির্বাহী কমিটি বাংলাদেশ পুলিশ যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সক্ষম- আইজিপি শারক্বীয়ার প্রধান অস্ত্র সরবরাহকারী বিপুল পরিমাণ অস্ত্র ও বিস্ফোরকসহ গ্রেফতার পূর্ব শত্রুতার জেরে সাবেক চেয়ারম্যানকে গুলি করে হত্যা! ক্রেতা সেজে বসুন্ধরা শপিং মল থেকে আইফোন চুরি করতে গিয়ে আটক ১ কাল থেকে বৃষ্টি হতে পারে ডিমের হাফ সেঞ্চুরি, সবজির দাম আকাশ ছোঁয়া ছিনতাই হওয়া স্বদেশ আবার ফিরিয়ে আনেন শেখ হাসিনা- ড.সৈয়দ আনোয়ার হোসেন

পুর্ব শত্রুতার জেড়ে শিশুকে পানিতে ফেলে হত্যার চেষ্টা,থানায় অভিযোগ

  • সময় : মঙ্গলবার, ১০ আগস্ট, ২০২১
  • ১১৭

শেখ মোঃ আতিকুর রহমান আতিক গাইবান্ধা

গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার কিশোরগাড়ী ইউনিয়নের নয় আনা নওদা গ্রামের ওমাপুরে জমি-জমা সংক্রান্ত দ্বন্দ কলহের মামলা মোকাদ্দমার জেড়ে প্রতিপক্ষের শিশুকে পানিতে ফেলে হত্যা চেষ্টার অভিযোগ পাওয়া গেছে ।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার নয়-আনা নওদা গ্রামে জমিজমা সংক্রান্ত পূর্বশত্রুতার জেড়ে গত ১৯ জুলাই একটি মামলা হয় পলাশবাড়ী থানায় । যাহার নং – ২১।
এর পর আসামিরা আদালত হতে জামিন নিয়ে পূনরায় সংঘবদ্ধ হয়ে বাদীর পরিবার পরিজনের উপর হামলা চালিয়ে ব্যর্থ হয় ।
এতে বাদীপক্ষ বাহিরে বের না হলে বিবাদীগণ বাদীর শিশু সন্তান সুর্মিতা আক্তার (৫) কে রাস্তায় পেয়ে লাথি গুড়ি মেরে পুকুরে ফেলে দেয়।
পরে শিশুটির ডাকচিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে শিশুটিকে পুকুর থেকে উদ্ধার করে পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়।
বর্তমানে শিশুটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

এঘটনায় পলাশবাড়ী থানায় শিশুটির বাবা রুহুল আমিন বাদি হয়ে একটি অভিযোগ দায়ের করেন । তিনি অভিযোগের তদম্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের দাবী জানান।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪