1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
সোমবার, ০৬ মে ২০২৪, ০৪:১২ পূর্বাহ্ন

কুমিল্লায় ব্যবসায়ীকে কুপিয়েরামদা হাতে লুঙ্গি ড্যান্স, দুইজনকে আটক করেছের‌্যাব

  • সময় : শুক্রবার, ২৮ মে, ২০২১
  • ১৯৫


মোঃ সাইফ উদ্দিন রনী, কুমিল্লা ব্যুরো প্রধান:


মাদক ব্যবসায় বাধা দেওয়ায় কুমিল্লার চৌদ্দগ্রামের কোমারডোগা গ্রামে এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা চেষ্টা করা হয়। এ ঘটনায় ১৭ মে রাতে সাত জনকে আসামি করে মামলা দায়ের করেন ব্যবসায়ী দেলোয়ারের স্ত্রী আয়েশা আক্তার। ঘটনার দিন রাতে হিন্দি গান লুঙ্গি ড্যান্স লাগিয়ে উল্লাস করেন দুই জন। ভিডিওটি সম্প্রতি ভাইরাল হয়। ভিডিও ভাইরাল হওয়ার পরপরই এদের একজনকে আটক করে পুলিশ।
২৮ মে শুক্রবার বিকেলে এক সংবাদ সম্মেলনে র‌্যাব জানায়, দেলোয়ারকে হত্যা চেষ্টার পর হিন্দি গান লাগিয়ে উল্লাস করার ভিডিও ভাইরাল হওয়ার পর আসামিদের গ্রেফতারে মাঠে নামে র‌্যাব। বৃহস্পতিবার ভোর রাতে মামলার দুই আসামিকে গ্রেপ্তার করে র‌্যাব। গ্রেপ্তার হওয়া শাজালাল ( ৩৫) চৌদ্দগ্রামের কোমারডোগা গ্রামের মৃত সিরাজ মিয়ার ছেলে। অপরজন রামদাহাতে উল্লাস করা মো. রাসেল (২৫)। সে একই গ্রামের আব্দুর রশিদের ছেলে।
এ ঘটনার পর মামলা তুলে নিতে ভয় দেখিয়ে সম্প্রতি রামদা হাতে নিয়ে নাচানাচি করে এ দুই যুবক। এ সংক্রান্ত কয়েকটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়েছে বিষয়টি নজরে আসে প্রশাসনের।
র‌্যাবের কোম্পানি কমান্ডার মেজর তালুকদার নাজমুছ সাকিব জানান, ‘আটককৃতরা দীর্ঘদিন যাবত মাদক ব্যবসার সাথে জড়িত ছিল। তাদের ব্যবসায় বাধা দেয় দেলোয়ার। বাঁধা দেওয়াকে কেন্দ্র করে তারা দেলোয়ারকে হত্যার উদ্দেশ্যে কুপিয়ে জখম করে রাতে গানের তালে উল্লাস করে। সে ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয় তারা। বিষয়টি র‌্যাবের দৃষ্টিগোচর হলে তাদের ধরতে বিশেষ অভিযানে নামে র‌্যাব। বৃহস্পতিবার রাতে দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের ধরতে অভিযান অব্যাহত আছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪