1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৬:১৮ অপরাহ্ন
শিরোনাম :
বাংলাদেশ পুলিশ যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সক্ষম- আইজিপি শারক্বীয়ার প্রধান অস্ত্র সরবরাহকারী বিপুল পরিমাণ অস্ত্র ও বিস্ফোরকসহ গ্রেফতার পূর্ব শত্রুতার জেরে সাবেক চেয়ারম্যানকে গুলি করে হত্যা! ক্রেতা সেজে বসুন্ধরা শপিং মল থেকে আইফোন চুরি করতে গিয়ে আটক ১ কাল থেকে বৃষ্টি হতে পারে ডিমের হাফ সেঞ্চুরি, সবজির দাম আকাশ ছোঁয়া ছিনতাই হওয়া স্বদেশ আবার ফিরিয়ে আনেন শেখ হাসিনা- ড.সৈয়দ আনোয়ার হোসেন শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন-যোগাযোগ ব্যবস্থার অভাবনীয় সাফল্য শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত রাজধানীর শ্যামপুর থেকে ফেনসিডিল সহ ৫ মাদক ব্যবসায়ী আটক র‌্যাবের উপর দেয়া যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা প্রত্যাহার হচ্ছে না

পাবনায় আ.লীগ কর্মীকে গুলি করে হত্যা

  • সময় : রবিবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ৫৩৫

পার্থ হাসান
পাবনা

পাবনায় আমিরুল ইসলাম (২৮) নামে এক স্থানীয় আওয়ামী লীগ কর্মীকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

রবিবার (১৪ ফেব্রুয়ারি ২০২১) রাত সোয়া ৮ টার সময় সদর উপজেলার ভাঁড়ারা ইউনিয়নের আতাইকান্দা ভূষির তে-মাথায় এ ঘটনা ঘটে।

নিহত আমিরুল সদর উপজেলার ভাঁড়ারা ইউনিয়নের মুন্তাই হোসেনের ছেলে।

এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে ভাড়ারা ইউনিয়ন চেয়ারম্যান নিদেশে এ হত্যার এ ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন এলাকাবাসী। তারা জানান পরপর তিনটি গুলি করে হত্যা নিশ্চত করে পালিয়ে যায় সন্ত্রাসীরা। এই হামলার নেতৃত্বে ছিল সাইদ চেয়ারম্যানের ভাই রফিক বলে দাবী এলাকাবাসীর।

ইউনিয়ন আওয়ামী লীগ নেতা সুলতান মাহমুদ বলেন, আবু সাইদ চেয়ারম্যানের হুকুমে তার ভাই রফিক আমিনুলকে গুলি করে হত্যা করেছে। আমিরুল দৈর্ঘদিন ধরে আমার সাথে রাজনীতি করে আসছে, সে একজন নিরীহ মানুষ,তার ছেলে সন্তান এখন এতিম হয়ে গেল। তাকে হত্যা করা কোনভাবেই মেনে নেওয়া যায় না। এর আগেও বহু মানুষকে হত্যার মূল হোতা এই সাইদ চেয়ারম্যান। কেউ সাইদের অপকর্মের প্রতিবাদ করলেই তার ও তার পরিবারের উপর নেমে আসে নির্মম নিযাতন। এমনকি হত্যার মত কাজ করতেও পেছপা হয়না এই সাইদ চেয়ারম্যান। আজকের হত্যাকান্ড ঘটনা তার ব্যতিক্রম কিছু না।

তবে এ বিষয়ে জানতে আবু সাইদের মোবাইলে একাধিকবার চেষ্টা করলে মোবাইল বন্ধ পাওয়া যায়।

সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম আহমেদ ঢাকা পোস্টকে ঘটনার সত্যতা নিশ্চত করে জানান, খবর পেয়েছি মাত্র, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনাস্থলে গেলে বিস্তারিত জানাতে পারব।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪