1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ নিয়ন্ত্রণে রয়েছে- আইজিপি রাজধানীর কারওয়ান বাজারে লাগা আগুন নিয়ন্ত্রণে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ফুলেল শুভেচ্ছা জানালো বাপাকা কেন্দ্রীয় নির্বাহী কমিটি বাংলাদেশ পুলিশ যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সক্ষম- আইজিপি শারক্বীয়ার প্রধান অস্ত্র সরবরাহকারী বিপুল পরিমাণ অস্ত্র ও বিস্ফোরকসহ গ্রেফতার পূর্ব শত্রুতার জেরে সাবেক চেয়ারম্যানকে গুলি করে হত্যা! ক্রেতা সেজে বসুন্ধরা শপিং মল থেকে আইফোন চুরি করতে গিয়ে আটক ১ কাল থেকে বৃষ্টি হতে পারে ডিমের হাফ সেঞ্চুরি, সবজির দাম আকাশ ছোঁয়া ছিনতাই হওয়া স্বদেশ আবার ফিরিয়ে আনেন শেখ হাসিনা- ড.সৈয়দ আনোয়ার হোসেন

নড়াইলে গৃহবধুকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ

  • সময় : মঙ্গলবার, ১৯ জানুয়ারী, ২০২১
  • ১৮৮

স্টাফ রিপোর্টার নড়াইলঃ

নড়াইলের লোহাগড়ার ইতনা গ্রামে একজন গৃহবধুকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে মঙ্গলবার সকালে নড়াইল সদর হাসপাতাল মর্গে নিহতের ময়না তদন্তের কাজ সম্পন্ন করেছে।

পুলিশ, এলাকাবাসী ও অভিযোগ সুত্রে জানা গেছে, উপজেলার রামপুর গ্রামের লিটন শেখের মেয়ে শারমিন খানম(২২) এর সাথে প্রায় ৩ মাস পুর্বে একই উপজেলার ইতনা গ্রামের বাবলু শেখের ছেলে রিকাত শেখের বিয়ে হয়। বিয়ের পর থেকে তাদের সংসার সুখেই কাটছিল। কিন্তু শারমিনের স্বামীসহ তার পরিবারের সদস্যরা পরস্পর যোগসাজসে শারমিনের ওপর শারিরীক ও মানসিক নির্যাতন করে আসছিল।

এর জের ধরে সোমবার অভিযুক্ত স্বামী রিকাত স্ত্রী শারমিনকে বেধড়ক মারপিট করে গালিগালাজ করে। এরপর বিকালে শারমিনের ঝুলন্ত লাশ পাওয়া যায়। এসময় ওই বাড়ির কোন সদস্যকে খুঁজে পাওয়া যায় নি। খবর পেয়ে লোহাগড়া থানার এস আই মাহফুজ আহম্মেদের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে রাতেই নিহতের লাশ থানায় নিয়ে আসেন।

এদিকে গৃহবধুর পিতা লিটন শেখ অভিযোগ করে বলেন, সোমবার আমার জামাই রিকাত শেখসহ তার পরিবারের সদস্যরা আমার মেয়েকে শ্বাসরোধ করে হত্যা করে পালিয়ে গেছে।

নিহত শারমিনের শ্বশুর বাবলু শেখ বলেন, আামি আমার বাড়ির পাশে নিজ দোকানে ছিলাম। বাড়ির থেকে আমাকে খবর দেয় আমার পুত্রবধু শারমিন গলায় দড়ি নিয়ে আত্যহত্যা করেছে। আমি বাড়ি এসে দেখলাম ঘরের আড়ার সাথে বৌমার লাশ ঝুলে আছে।

লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈয়দ আশিকুর রহমান বলেন, ময়না তদন্তের রিপোর্ট পেলে এটি হত্যা নাকি আত্মহত্যা বিষয়টি পরিষ্কার হবে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪