1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ নিয়ন্ত্রণে রয়েছে- আইজিপি রাজধানীর কারওয়ান বাজারে লাগা আগুন নিয়ন্ত্রণে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ফুলেল শুভেচ্ছা জানালো বাপাকা কেন্দ্রীয় নির্বাহী কমিটি বাংলাদেশ পুলিশ যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সক্ষম- আইজিপি শারক্বীয়ার প্রধান অস্ত্র সরবরাহকারী বিপুল পরিমাণ অস্ত্র ও বিস্ফোরকসহ গ্রেফতার পূর্ব শত্রুতার জেরে সাবেক চেয়ারম্যানকে গুলি করে হত্যা! ক্রেতা সেজে বসুন্ধরা শপিং মল থেকে আইফোন চুরি করতে গিয়ে আটক ১ কাল থেকে বৃষ্টি হতে পারে ডিমের হাফ সেঞ্চুরি, সবজির দাম আকাশ ছোঁয়া ছিনতাই হওয়া স্বদেশ আবার ফিরিয়ে আনেন শেখ হাসিনা- ড.সৈয়দ আনোয়ার হোসেন

ব‌রিশা‌লের মে‌হে‌ন্দিগ‌ঞ্জে নির্বাচনী স‌হিংতায় আওয়ামীলীগ নেতা নিহত

  • সময় : সোমবার, ১৮ জানুয়ারী, ২০২১
  • ১৭৭

এম ব‌শির, ব‌্যু‌রো প্রধান, ব‌রিশালঃ

বরিশাল জেলার মেহেন্দিগঞ্জ উপজেলার মেহেন্দিগঞ্জ আসন্ন পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে প্রতিপক্ষ কাউন্সিলর প্রার্থীর হামলায় আহত ওয়ার্ড আওয়ামীলীগের সহ সভাপতি আফসার সিকদারের মৃত্যু হয়েছে।

আজ (১৮) জানুয়ারী সোমবার সকাল ৯টায় চিকিৎসাধীন অবস্থায় বরিশাল শেরেবাংলা চিকিৎসা মহাবিদ্যালয় হাসপাতালে তার তার মৃত্যু হয়। তিনি পেশায় মোটর সাইকেল মেকানিক ছিলেন।

কাউন্সিলর প্রার্থী মো. নুরুল হক জমাদার বলেন, তার সমর্থক ছিলেন আফসার সিকদার। তার প্রতিপক্ষ ৮ নং ওয়ার্ডের প্রার্থী নিপ্পন তালুকদার ও উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান সাকিল বেপারীসহ ৭ থেকে ৮ জন মিলে রোববার দুপুর আড়াইটার দিকে পৌর এলাকার আরসি কলেজের সামনে বসে মারধর করে ফেলে রেখে যায় আফসার সিকদারকে।

এরপর তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার কলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে শঙ্কাজনক অবস্থায় কর্তব্যরত চিকিৎসক বরিশাল শেরেবাংলা চিকিসিৎসা মহাবিদ্যালয় হাসাপাতালে উন্নত চিকিৎসার জন্য প্রেরন করে।

সেখানে আজ সকাল ৯টায় চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এই ঘটনার উপযুক্ত বিচার চান নির্বাচনী সহিংসতায় মারা যাওয়া আফসার সিকদারে ছেলে মো. রিমন সিকদার।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪