1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১২:৫৫ অপরাহ্ন
শিরোনাম :
রাজধানীর শ্যামপুর থেকে ফেনসিডিল সহ ৫ মাদক ব্যবসায়ী আটক র‌্যাবের উপর দেয়া যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা প্রত্যাহার হচ্ছে না যুক্তরাষ্ট্রে পৌঁছেছে টাইগাররা ৬ তারিখে বাজেট দেবো, বাস্তবায়নও করবো- প্রধানমন্ত্রী কুমিল্লার চৌদ্দগ্রামে বাস উল্টে ৫ জন নিহত, আহত ১০ প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ গাজীপুরে যমুনা ট্রেনের ইঞ্জিনে আগুন পুলিশ সার্ভিস এসোসিয়েশনের নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির অভিষেক অনুষ্ঠিত ব্যাটারি চালিত অটোরিকশা বন্ধে অভিযান চালাচ্ছে ডিএমপি ‘নো হেলমেট, নো ফুয়েল’ কার্যক্রম বাস্তবায়নের জন্য পুলিশ কর্মকর্তাদের কঠোর নির্দেশনা

পাওনা টাকা চাওয়ায় হত‌্যা: গ্রেপ্তার ২

  • সময় : বুধবার, ২৫ নভেম্বর, ২০২০
  • ১৮০

গাজীপুরে পাওনা টাকা চাওয়ায় এক নারীকে হত‌্যার প্রায় দুই বছর পর দুজনকে গ্রেপ্তার করেছে গাজীপুর পুলিশ ব্যুরো ইনভেস্টিগেশন (পিবিআই)। একইসঙ্গে হত‌্যা রহস‌্যও উদঘাটন করেছে পিবিআই।

মঙ্গলবার (২৪ নভেম্বর) দুপুরে গাজীপুর পুলিশ ব্যুরো ইনভেস্টিগেশন (পিবিআই)’র এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ‌্যমে মামলার তদন্ত কর্মকর্তা ইন্সপেক্টর এসএম শাকিল হাসান এসব তথ্য জানান।

গ্রেপ্তার দুজন হলো- গাজীপুর মেট্রোপলিটন সদর থানার পোড়াবাড়ী পূর্বপাড়া (কোনাপাড়া) এলাকার মৃত জহির উদ্দিনের ছেলে মোকসেদ আলী (৪২) ও একই এলাকার আলমাছ উদ্দিনের ছেলে জাহাঙ্গীর হোসেন (৩৮)।

খুন হওয়া ওই নারীর নাম শিখা আক্তার। তিনি গাজীপুরের কাপাসিয়া উপজেলার আড়াল গ্রামের তাইজদ্দিনের মেয়ে। শিখা গাজীপুর সিটি করপোরেশনের ইপসা গেট এলাকায় ভাড়ায় বসবাস করতেন। তার স্বামী প্রবাসী।সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ২০১৮ সালের ১৩ ডিসেম্বর পুলিশ পোড়াবাড়ী পূর্বপাড়া (কোনাপাড়া) এলাকার একটি পুকুর পাড়ের কাদার মধ্যে মাটিচাপা অবস্থায় অজ্ঞাত এক নারীর (৩২) বিবস্ত্র মৃতদেহ উদ্ধার করে। এ ব্যাপারে জিএমপি সদর থানার এসআই মো. মাহবুব বাদী হয়ে অজ্ঞাতানামা আসামিদের বিরুদ্ধে মামলা করেন। পরবর্তীতে মামলার তদন্তভার পিবিআই গাজীপুরে ওপর পড়ে।

পিবিআইয়ের ইন্সপেক্টর ও মামলার তদন্ত কর্মকর্তা এসএম শাকিল হাসান জানান, তদন্তকালে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে গতকাল সোমবার (২৩ নভেম্বর) ভোরে ঘটনার সঙ্গে সরাসরি জড়িত মোকসেদ আলীকে সিটি করপোরেশনের টেকনগপাড়া এলাকা হতে গ্রেপ্তার করা হয়। পরে জাহাঙ্গীর হোসেনকে গ্রেপ্তার করা হয় কোনাপাড়া এলাকা থেকে।

তাদেরকে আদালতে হাজির করলে মোকসেদ আলী ঘটনার সঙ্গে নিজের সম্পৃক্তা এবং অপর সহযোগী আসামিদের নাম প্রকাশ করে স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেন।

শাকিল হাসান আরও জানান, মোকসেদ তার জবাবন্দিতে প্রকাশ করে- শিখা আক্তারের সঙ্গে তার ব্যক্তিগত সম্পর্ক ছিল। গরু কেনার জন্য শিখা আক্তারের কাছ থেকে সে দেড় লাখ টাকা ধার নেয়। শিখা আক্তার মোকসেদের কাছে টাকা ফেরত চাইলে তাদের মধ্যে মনমালিন্য সৃষ্টি হয়।

মোকসেদ টাকা ফেরত না দিয়ে শিখা আক্তারকে ঘটনাস্থলের পার্শ্ববর্তী গজারী বনের ভিতরে নিয়ে গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে। পরে সহযোগী আসামিদের সহায়তায় লাশ বিবস্ত্র করে ওই পুকুর পাড়ে গর্ত করে মাটিচাপা দিয়ে রাখে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪