1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:২০ অপরাহ্ন
শিরোনাম :
কুমিল্লা বিশ্ববিদ্যালয় বন্ধের ঘোষণা প্রত্যাখ্যান শতভাগ শিক্ষার্থীর মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে জাল জালিয়াতির মামলা অবশেষে গ্রেফতার মিল্টন সমাদ্দার মিল্টন সমাদ্দারকে গ্রেফতার করেছে ডিবি পুলিশের বিশেষ অভিযানে মাদক ও ছিনতাই চক্রের ৭ সদস্য গ্রেফতার সাভারের পাঁচ খাল-বিলের সীমানা নির্ধারণে হাইকোর্টের নির্দেশ আগামীকাল দ্বাদশ জাতীয় সংসদের দ্বিতীয় অধিবেশন শুরু মে দিবসে ক্যাপ, পানি, স্যালাইন বিতরন করলো তেজগাঁও থানা পুলিশ মে দিবসে উপলক্ষে টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচি অনুষ্ঠিত শ্রমিকদের ন্যায্য পাওনা বঞ্চিত করলে কাওকেই ছাড় দেয়া হবে না-প্রধানমন্ত্রী

খাগড়াছড়িতে রবি’র মোবাইল নেটওয়ার্ক ম্যানেজারকে গলাকেটে হত্যার চেষ্টা

  • সময় : বৃহস্পতিবার, ১২ নভেম্বর, ২০২০
  • ১৬৩

খাগড়াছড়িতে রবি কোম্পানীর স্থানীয় পরিবেশক আবু হানিফ নামে এক ম্যানেজারকে গলাকেটে হত্যার চেষ্টা করেছে দুর্বৃত্তরা। বুধবার(১১ নভেম্বর) রাত ১১ টার দিকে খাগড়াছড়ি সদরের নিচের বাজার এলাকার বাসার নিচ থেকে স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।
পুলিশ জানায়, আবু হানিফ মোবাইল নেটওয়ার্ক সেবাদানকারী রবি’র স্থানীয় পরিবেশকের ব্যবস্থাপক হিসেবে কাজ করতেন।

খাগড়াছড়ি বাজারের একটি বিল্ডিংয়ে বসবাস করতেন। বুধবার রাতে তাকে রক্তাক্ত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে হাপাতালে আনে। উন্নত চিকিৎসার জন্য তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।


খাগড়াছড়ি সদর থানার অফিসার ইনচার্জ(ওসি) মুহম্মদ রশীদ জানান, এ ঘটনায় এখনও ভিকটিমের স্বজনরা কোন অভিযোগ দেয়নি। তবে কী কারণে এ ঘটনা ঘটতে পারে তা তদন্তে কাজ করছে পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪