1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:৪২ অপরাহ্ন
শিরোনাম :
কুমিল্লা বিশ্ববিদ্যালয় বন্ধের ঘোষণা প্রত্যাখ্যান শতভাগ শিক্ষার্থীর মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে জাল জালিয়াতির মামলা অবশেষে গ্রেফতার মিল্টন সমাদ্দার মিল্টন সমাদ্দারকে গ্রেফতার করেছে ডিবি পুলিশের বিশেষ অভিযানে মাদক ও ছিনতাই চক্রের ৭ সদস্য গ্রেফতার সাভারের পাঁচ খাল-বিলের সীমানা নির্ধারণে হাইকোর্টের নির্দেশ আগামীকাল দ্বাদশ জাতীয় সংসদের দ্বিতীয় অধিবেশন শুরু মে দিবসে ক্যাপ, পানি, স্যালাইন বিতরন করলো তেজগাঁও থানা পুলিশ মে দিবসে উপলক্ষে টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচি অনুষ্ঠিত শ্রমিকদের ন্যায্য পাওনা বঞ্চিত করলে কাওকেই ছাড় দেয়া হবে না-প্রধানমন্ত্রী

মানিকগঞ্জের সিংগাইরে বাবার হাতে মেয়ে খুন

  • সময় : শুক্রবার, ৬ নভেম্বর, ২০২০
  • ১৭৯

মানিকগঞ্জের সিংগাইর উপজেলায় নিজ কন্যাকে হত্যার অভিযোগে পিতাকে খুঁজছে পুলিশ। অভিযুক্ত ব্যক্তির নাম আল-আমিন (২৭) উপজেলার চান্দহর ইউনিয়নের ফতেপুর গ্রামের আব্দুল হালিমের ছেলে।
স্থানীয় সূত্রে জানা যায়, মেয়েটির বাবা নিজ স্ত্রীর সাথে ঝগড়া করে গত ৪ নভেম্বর ভোরে এক বছর বয়সের মেয়েকে নিয়ে উধাও হয়ে যায়।

তাকে বিভিন্ন স্থানে দেখা গেলেও নির্দিষ্ট কোনো খোঁজ পাওয়া যায়নি।
আজ শুক্রবার বিকেলে চান্দহর ইউনিয়নের বার্তা কালীগঙ্গা নদীর পারে বিন্নার ছোপের মধ্যে ছোট্ট একটি জলাশয়ের ভেরত একটি বাচ্চার লাশ পাওয়া যায়।ধারণা করা হচ্ছে এটিই সেই বাচ্চাটির লাশ।
স্থানীয়রা বলাবলি করছে, নিখোজের দিন সকালে বাচ্চাসহ আল-আমিনকে ঘটনাস্থলের দিকে যেতে দেখা গেছে।


ঘটনাস্থলে আজ সন্ধায় গিয়ে দেখা যায়, লাশটির একটি হাত ও দুটি পা নেই এবং গলায় ছুরির আঘাত রয়েছে। ঘটনা স্থলে পুলিশ উপস্থি হয়েছে এবং লাশটির বাকি অংশ খুঁজছে। এস আই রফিক বলেন, আপনারা অভিযুক্ত আল আমিনকে কোথাও দেখতে পেলে আমাদের জানান। সোস্যাল মিডিয়াতে

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪