1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১০:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম :
প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ গাজীপুরে যমুনা ট্রেনের ইঞ্জিনে আগুন পুলিশ সার্ভিস এসোসিয়েশনের নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির অভিষেক অনুষ্ঠিত ব্যাটারি চালিত অটোরিকশা বন্ধে অভিযান চালাচ্ছে ডিএমপি ‘নো হেলমেট, নো ফুয়েল’ কার্যক্রম বাস্তবায়নের জন্য পুলিশ কর্মকর্তাদের কঠোর নির্দেশনা পবিত্র ঈদুল আযহায় এ বছর এক কোটি ২৯ লাখ ৮০ হাজার ৩৬৭টি পশু কোরবানির জন্য প্রস্তুত আছে-মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী এক সময়ের জনপ্রিয় রেডিও ও টেপরেকর্ডার এখন বিলুপ্ত প্রায় ৬ হাজার পিস ইয়াবাসহ নারী মাদক ব্যবসায়ী আটক! সাভারে সাংবাদিককে নিয়ে অপপ্রচার, তিন জনের বিরুদ্ধে লিগ্যাল নোটিশ যানজট নিয়ন্ত্রণে নগরবাসীর আন্তরিকতা ও সহযোগীতা প্রয়োজন- ডিএমপি কমিশনার

সাভারে স্কুল ছাত্রী নিলা রায় হত্যাকান্ড; গ্রেপ্তার ১

  • সময় : বুধবার, ২৩ সেপ্টেম্বর, ২০২০
  • ২৫২

রাজধানীর সন্নিকটে সাভারে স্কুল ছাত্রী নিলা রায় হত্যার ঘটনায় মানিকগঞ্জের আরিচা থেকে হত্যাকারী মিজানুর রহমানের অন্যতম সহযোগী সেলিম পালোয়ানকে গ্রেপ্তার করেছে সাভার থানা পুলিশ। তবে, এখনো গ্রেপ্তার হয়নি হত্যা মামলার প্রধান আসামী মিজানুর রহমানসহ তার তার বাবা-মা।

মঙ্গলবার দিবাগত মধ্য রাতে মানিকগঞ্জের আরিচা থেকে সেলিম পালোয়ানকে আটক করা হয়। পরে তাকে নিহত শিক্ষার্থী নিলা রায়েরের বাবার দায়ের করা মামলায় অজ্ঞাতনামা আসামী হিসেবে গ্রেপ্তার দেখানো হয়।

গ্রেপ্তার হওয়া সেলিম পালোয়ান বাগের হাটের শরণখোলার হাফিজ পালোয়ানের ছেলে। আর হত্যাকান্ডটি ঘটেছিল পালপাড়া এলাকায়।

সাভার মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম জানান, শিক্ষার্থী নিলা রায় হত্যার পর থেকেই পুলিশ এই ঘটনায় জড়িত প্রধান অভিযুক্ত ও মামলার প্রধান আসামী মিজানুর রহমানকে গ্রেপ্তারে চেষ্টা চালাচ্ছে। ঘটনার সময় সেলিমের সাথে মিজানের বেশ কয়েকবার যোগাযোগ হয়েছে। তারই ধারাবাহিকতায় গেল রাতে প্রযুক্তিগত সহায়তায় মানিকগঞ্জের আরিচা থেকে সেলিম পালোয়ানকে আটক করা হয়।

সেলিম পালোয়ান প্রধান আসামী মিজানুরের অনত্যম সহযোগী হওয়ায় তাকে নিলা রায় হত্যা মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে। তাকে ৭ দিনের রিমান্ড আবেদন করে আদালতে পাঠানো হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

প্রসঙ্গত, গত রবিবার সাভারের ব্যাংক কলোনী এলাকায় নিলা রায় নামে দশম শ্রেণী পড়ুয়া এক স্কুল ছাত্রীকে ছুরিকাঘাত করে হত্যার অভিযোগ উঠে মিজানুর রহমান নামে এক যুবকের বিরুদ্ধে। নিহতের স্বজনদের দাবি বখাটে মিজানুর রহমান দীর্ঘ দিন ধরে নিলাকে রাস্তাঘাটে বিরক্ত করাসহ প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল।

তার প্রস্তাবে সাড়া না দেয়ায় গত ২০ সেপ্টেম্বর রাত ৯টার দিকে হাসপাতাল থেকে বাসায় ফেরার পথে ওই যুবক নিলাকে ছুরিকাঘাত করে হত্যা করে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪