1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শনিবার, ১৮ মে ২০২৪, ১০:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম :
টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ফুলেল শুভেচ্ছা জানালো বাপাকা কেন্দ্রীয় নির্বাহী কমিটি বাংলাদেশ পুলিশ যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সক্ষম- আইজিপি শারক্বীয়ার প্রধান অস্ত্র সরবরাহকারী বিপুল পরিমাণ অস্ত্র ও বিস্ফোরকসহ গ্রেফতার পূর্ব শত্রুতার জেরে সাবেক চেয়ারম্যানকে গুলি করে হত্যা! ক্রেতা সেজে বসুন্ধরা শপিং মল থেকে আইফোন চুরি করতে গিয়ে আটক ১ কাল থেকে বৃষ্টি হতে পারে ডিমের হাফ সেঞ্চুরি, সবজির দাম আকাশ ছোঁয়া ছিনতাই হওয়া স্বদেশ আবার ফিরিয়ে আনেন শেখ হাসিনা- ড.সৈয়দ আনোয়ার হোসেন শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন-যোগাযোগ ব্যবস্থার অভাবনীয় সাফল্য শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত রাজধানীর শ্যামপুর থেকে ফেনসিডিল সহ ৫ মাদক ব্যবসায়ী আটক

খাগড়াছড়িতে ছাত্রদলের সাবেক যুগ্ম-আহবায়কে কুপিয়ে হত্যা

  • সময় : রবিবার, ১২ জুলাই, ২০২০
  • ১৫১

খাগড়াছড়ির রামগড়ে মোহাম্মদ ফারুক নামে এক ছাত্রদল নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। তিনি রামগড় কলেজ ছাত্রদলের সাবেক যুগ্ম আহ্বায়ক।মোহাম্মদ ফারুক রামগড়ের বৈরাগী টিলা এলাকার মো. আলী নেওয়াজের ছেলে। তিনি একটি বেসরকারি কোম্পানিতে কর্মরত ছিলেন।শনিবার (১১ জুলাই) রাত আনুমানিক ১১টার দিকে রামগড়ের কালাডেবা বাজার থেকে বৈরাগী টিলা এলাকার বাড়িতে ফিরছিলেন মোহাম্মদ ফারুক।

এ সময় কতিপয় দুর্বৃত্ত কুপিয়ে মারাত্মক জখম করে রাস্তায় ফেলে রেখে যায় তাকে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে রামগড় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে রাত আনুমানিক আড়াইটার দিকে তিনি মারা যান।শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে নৃশংস এ হত্যাকাণ্ডে জড়িত সন্ত্রাসীদের আইনের আওতায় এনে দ্রুত বিচার দাবি করেছেন সাবেক সংসদ সদস্য ও খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভুইয়া। খাগড়াছড়ি জেলা ছাত্রদলের দফতর সম্পাদক বাপ্পী দাশ স্বাক্ষরিত এক শোক বার্তায় এ দাবি জানান তিনি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রামগড় থানার ওসি মুহাম্মদ শামসুজ্জামান জানান, শনিবার রাতে কে বা কারা মোহাম্মদ ফারুককে কুপিয়ে জখম করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়। এ ঘটনায় এখনও কেউ মামলা করেনি।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪