1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শনিবার, ১৮ মে ২০২৪, ১০:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ফুলেল শুভেচ্ছা জানালো বাপাকা কেন্দ্রীয় নির্বাহী কমিটি বাংলাদেশ পুলিশ যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সক্ষম- আইজিপি শারক্বীয়ার প্রধান অস্ত্র সরবরাহকারী বিপুল পরিমাণ অস্ত্র ও বিস্ফোরকসহ গ্রেফতার পূর্ব শত্রুতার জেরে সাবেক চেয়ারম্যানকে গুলি করে হত্যা! ক্রেতা সেজে বসুন্ধরা শপিং মল থেকে আইফোন চুরি করতে গিয়ে আটক ১ কাল থেকে বৃষ্টি হতে পারে ডিমের হাফ সেঞ্চুরি, সবজির দাম আকাশ ছোঁয়া ছিনতাই হওয়া স্বদেশ আবার ফিরিয়ে আনেন শেখ হাসিনা- ড.সৈয়দ আনোয়ার হোসেন শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন-যোগাযোগ ব্যবস্থার অভাবনীয় সাফল্য শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত রাজধানীর শ্যামপুর থেকে ফেনসিডিল সহ ৫ মাদক ব্যবসায়ী আটক

বাঁশখালীর পশ্চিম গন্ডামারা থেকে অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার।

  • সময় : শুক্রবার, ৩ জুলাই, ২০২০
  • ২২৬

চট্টগ্রাম জেলার বাঁশখালী উপজেলার গন্ডামারা ইউনিয়নের পশ্চিম গন্ডামারার এসএস পাওয়ার প্ল্যান্ট সংলগ্ন বেড়ি বাঁধের বাহিরে বিসিকের ঘোনা বালুচর থেকে ৩০ বছর বয়সী অজ্ঞাত এক যুবকের তাজা লাশ উদ্ধার করা হয়েছে।

লাশটির পকেট থেকে কুমিরা, সীতাকুন্ডের ঝুলন দাশ নামে একটি এনআইডি কার্ড পাওয়া যায়।৩ জুলাই, শুক্রবার বিকাল সাড়ে ৫ টার সময় গ্রামবাসীদের কাঁছ থেকে খবর পেয়ে স্থানীয় এসএস পাওয়ার পুলিশ ক্যাম্পের আইসি এসআই আরিফের নেতৃত্বে একদল পুলিশ দ্রত ঘটনাস্থলে হাজীর হয়ে লাশটি উদ্ধার করে থানায় প্রেরন করেছে।

এসআই আরিফের কাঁছে জানতে চাইলে তিনি জানান, ১ নং ওয়ার্ডের গ্রাম পুলিশের তথ্যের ভিত্তিতে সঙ্গিয় ফোর্স সহ দ্রুত ঘটনাস্থলে হাজীর হয়ে বাঁশখালী থানার অফিস ইনচার্জ স্যারের নির্দেশে লাশ থানায় পাটানোর ব্যবস্থা করেছি, লাশটি কিভাবে কোথায় মারা গেছে এবং এখানে কিভাবে এল তা প্রাথমিক তদন্ত ছাড়া আপাতত বলতে পারছিনা।বাঁশখালী থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম মজুমদারের সাথে যোগাযোগ করলে তিনি জানান, পশ্চিম গন্ডামারার বিসিকের ঘোনা বালুচরে অজ্ঞাত এক যুবকের লাশ পড়ে থাকার খবর পেয়েছি।

তবে কিভাবে যুবকটি মারা গেল এবং কি তার পরিচয় অনুসন্ধান ছাড়া আপাতত কোন তথ্য জানাতে অপারগতা পেশ করে ওসি রেজাউল করিম মজুমদার।স্থানীয় গ্রামবাসীদে ধারনা, যুবকটি এসএস পাওয়ার প্ল্যান্টের শ্রমিকও হতে পারে।

যুবকটির মুখে ফেনা জাতীয় কিছু দেখতে পেয়েছেন বলে জানান প্রত্যক্ষদর্শিরা্।কালীগঞ্জ পৌরসভার ৩টি ওয়ার্ডের লকডাউন প্রত্যাহার রফিক সরকার, গাজীপুরকরোনার হটস্পট গাজীপুরে সংক্রমণ মোকাবেলায় কালীগঞ্জ পৌরসভার তিনটি ওয়ার্ডকে রেড জোন হিসেবে ঘোষণা করেছে জেলা প্রশাসন। গত ১৩ জুন থেকে শুরু হওয়া লকডাউন শনিবার (০৪ জুলাই) থেকে প্রত্যাহার করা হয়েছে।

শুক্রবার (০৩ জুলাই) রাত সাড়ে ১০টায় বিষয়টি স্থানীয় গণমাধ্যমকে নিশ্চিত করেছেন উপজেলা করোনা প্রতিরোধ কমিটির সভাপতি ইউএনও মো. শিবলী সাদিক। ইউএনও জানান, সংক্রমণের হার বিবেচনায় এনে জেলার কালীগঞ্জ পৌরসভার ৪, ৫ এবং ৬ নং ওয়ার্ডকে রেড জোন হিসেবে চিহ্নিত করা হয়।

রেড জোন এলাকায় সরকারি নির্দেশনা ও স্বাস্থ্যবিধি নিশ্চিতে গত মাসের ১২ জুন রাত ১২ টা থেকে ওই ৩টি ওয়ার্ড লকডাউন ঘোষণা করা হয়। সিভিল সার্জন অফিসের হিসাব মতে, জেলায় গত ২৪ ঘন্টায় নতুন করে ২৬ জন করোনায় আক্রান্ত হয়েছেন। মোট আক্রান্ত হয়েছেন দুই হাজার ১৪৩ জন। এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৩৪৯ জন।জানা গেছে, কালীগঞ্জে গত ২৮ জুন ও ১ জুলাই ৭৮ জন রোগীর নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়। নমুনা পরীক্ষার পর বুধবার (০৩ জুলাই) সন্ধ্যায় ৫ জনের রিপোর্ট পজিটিভ আসে।

নতুন আক্রান্ত ৫ জনের মধ্যে ৪ জন পৌর এলাকার এবং একজন জাঙ্গালীয়া ইউনিয়নের বাসিন্দা। এ নিয়ে উপজেলায় মোট ৩২৯ জন করোনায় আক্রান্ত হলেন। তবে করোনায় আক্রান্ত হয়ে এ উপজেলার মোট ৭ জনের মৃত্যু হয়েছে।

কালীগঞ্জে এ পর্যন্ত সর্বমোট ২৪৮২ জনের নমুনা সংগ্রহ করে ঢাকায় পরীক্ষা করা হয়েছে। ওই পরীক্ষা থেকে ৩৩৭ জন নারী-পুরুষের শরীরে করোনা পজিটিভ পাওয়া গেছে। তবে আক্রান্তদের থেকে ইতোমধ্যে ২৩৮ জন করোনাজয় করে ঘরে ফিরেছেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪