1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১১:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
জাইকার সহযোগিতায় ঢাবি’সহ বিশ্ববিদ্যালয় গুলোতে শুরু হলো ডিএমপি’র “রোড সেফটি স্লোগান কনটেস্ট-২০২৪” আগুন ও ভাংচুরের ঘটনায় ২৭০০ জনকে আসামী করে পুলিশের চার মামলা ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি আর নেই টাঙ্গাইলে খেলার মাঠের স্বল্পতায় কিশোররা যুক্ত হচ্ছে নেশা, জুয়া সহ গ্যাং কালচারে প্রাইভেট পড়ানোর নামে স্কুলছাত্রদের সঙ্গে বিকৃত যৌনাচার নিটল মটরস বাজারে আনল “টাটা যোদ্ধা” শেখ হাসিনা কোনো বিদেশি শক্তির পরোয়া করেন না- ওবায়দুল কাদের ফাইজার-বায়োএনটেকের বিরোধ মামলায় মডার্নার জয় উত্তরা-টঙ্গী রুটে হবে মেট্রোরেলের ৫টি স্টেশন- এমএএন সিদ্দিক নিজে উদ্যোক্তা হয়ে চাকরি দেওয়ার যোগ্যতা অর্জন করতে হবে- প্রধানমন্ত্রী

তালতলীতে RAB পরিচয়ে গৃহবধুকে অপহরণ

  • সময় : বৃহস্পতিবার, ২৮ মে, ২০২০
  • ৫১৬

বরগুনার তালতলীতে গৃহবধুকে পিত্রালয় থেকে RAB পরিচয় দিয়ে দিবালোকে অপহরণের ঘটনা ঘটেছে।বুধবার বেলা ১১টার দিকে উপজেলা পরিষদ সংলগ্ন তালতলী পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।  
গৃহবধু অন্তরার পিতা বিনোদ চন্দ্র বেপারী জানান, উপজেলা পরিষদ সংলগ্ন তালতলী পাড়া এলাকার বিনোদ চন্দ্র বেপারীর মেয়ে অন্তরার সাথে এক বছর পূর্বে বিয়ে হয় একই উপজেলার নিশানবাড়িয়া ইউনিয়নের বড়অংকুজানপাড়া গ্রামের অতুল চন্দ্র হাওলাদারের পুত্র লক্ষ্মনের সাথে। বিয়ের বছর পার হতে না হতেই উভয় পরিবারের মধ্যে দেখা দেয় অন্তকলহ।

এর পরেও অন্তরা তার স্বামী লক্ষ্মনের সাথে সম্পর্ক রেখে শ্বশুর বাড়ীতে অবস্থান করছিলো।অন্তরার পিতা বিনোদ চন্দ্র বেপারী ও লক্ষ্মনের পিতা অতুল চন্দ্র হাওলাদারের সাথে মিলমিশ করিয়ে দেয়ার জন্য ০১৬৩৮৮৭৫৫৪৩ মোবাইল নম্বর দিয়ে RAB পরিচয়ে লক্ষ্মন ও তার স্ত্রী অন্তরার সাথে কয়েক বার কথা বলে বিনোদ চন্দ্র বেপারীর বাড়ীতে আসতে বলেন। অন্তরা তার স্বামীকে নিয়ে বুধবার সকালে পিত্রালয়ে এসে ঐ কথিত RAB এর মোবাইল নম্বরে কল দিয়ে জানায়।ঐ দিনই বেলা ১১টার দিকে RAB স্টিকার লাগানো কালো একটি মাইক্রো এসে উপজেলা পরিষদের ভিতরে থেমে সিভিল পোষাকে ৩জন লোক বিনোদ চন্দ্র বেপারীর বাড়ীতে গিয়ে RAB পরিচয় দেয়। কথিত ওই RAB দুই বেয়াইকে মিলিয়ে দেয়ার জন্য অতুল চন্দ্র হাওলাদারের বাড়ী অংকুজানপাড়া যাওয়ার কথা বলে অন্তরা ও লক্ষ্মনকে গাড়ীতে তুলে নিয়ে যায়। উপজেলা পরিষদ থেকে গাড়ীটি বের হয়ে অংকুজানপাড়া না গিয়ে আমতলীর উদ্দেশ্যে যাওয়ার পথে অস্ত্রের ভয় দেখিয়ে মানিকঝুড়ি নামক স্থানে লক্ষ্মনকে নামিয়ে দিয়ে অন্তরাকে নিয়ে যায়। আমতলী থেকে ফিরে এসে এভাবেই ঘটনার বিবরন দেন লক্ষ্মন।  


তালতলী থানার ওসি কামরুজ্জামান মিয়া বলেন, অন্তরার মা’র আদেশে তার খালাতো ভাই রফিক এসে নিয়ে গেছে। অন্তরার সাথে মোবাইলে কথা হয়েছে। সে এখন তার খালার ঢাকাস্থ বাসায় রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪