1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
সোমবার, ১৩ মে ২০২৪, ০৯:৫২ পূর্বাহ্ন

ভোমরা সীমান্ত থেকে ৪টি স্বর্নের বারসহ এক চোরাচালানীকে আটক করেছে বিজিবি

  • সময় : রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪
  • ১০

ডেস্ক রিপোর্ট –

সাতক্ষীরার ভোমরা সীমান্ত থেকে ৪৬৬ গ্রাম ৫০০ মিলিগ্রাম ওজনের ৪টি স্বর্ণের বারসহ এক স্বর্ন পাচারকারীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

আটককৃতের নাম- মোঃ আবু রায়হান (২৩)। সে সাতক্ষীরা জেলার ভোমরা থানার লক্ষীদাড়ী গ্রামের আব্দুল হোসেনের ছেলে। পাচারকাজে ব্যাবহৃত একটি মোটরসাইকেলও জব্দ করেছে বিজিবি।

আজ রবিবার (২৮ এপ্রিল) বিকেলে বিজিবি’র সাতক্ষীরা ব্যাটালিয়ন (৩৩ বিজিবি) অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ আশরাফুল হক গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সাতক্ষীরা সদর থানাধীন ভোমরা বিওপি’র এলাকাধীন মেইন পিলার ৩ থেকে  ৩০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে ফলমোড় এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। 

তিনি আরও জানান, ভোমরা বিওপি’র কোম্পানী কমান্ডারের নেতৃত্বে একটি চৌকষ আভিযানিক দল আনুমানিক ১২:৫০ মিনিটে কৌশলগত অবস্থান নিয়ে ফলমোড় এলাকা দিয়ে মোটরসাইকেল যেতে দেখে সেটিকে থামার সংকেত দেয়। মোটরসাইকেলে থাকা আটককৃত ব্যক্তিকে তল্লাসী করে ৪টি স্বর্ণের বার উদ্ধার করা সম্ভব হয়।

লে. কর্নেল মো:আশরাফুল হক বলেন,চোরাকারবারী স্বর্ণেরবার গুলো কৌশলে পরিহিত বস্ত্রের মধ্যে বহন করছিল। উদ্ধারকৃত স্বর্ণের বর্তমান বাজার মূল্য ৪৫,১৬,৬৫৩/- (পয়তাল্লিশ লক্ষ ষোল হাজার ছয়শত তেপান্ন) টাকা।

আটককৃতকে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য সাতক্ষীরা সদর থানায় সোপর্দ করে স্বর্ণেরবারগুলো সাতক্ষীরা ট্রেজারী অফিসে জমা করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলে জানিয়েছেন তিনি।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪