1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০২:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
পেনশন অ্যান্ড রিটায়ার্ড সার্ভিস সেকশন চালুর ঘোষণা দিলেন ডিএমপি কমিশনার গুজব ছড়িয়ে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টকারীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের নির্দেশ ভোটের প্রতি  মানুষের আস্থা ফিরেছে-ইসি আলমগীর থাইল্যান্ডের রাষ্ট্রীয় সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী দেশে সামাজিক বিমা প্রবর্তনের সম্ভাব্যতা যাচাই করা হচ্ছে-মন্ত্রিপরিষদ সচিব আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের দল ঘোষণা করল নিউজিল্যান্ড আজ দেশে ফিরছেন প্রধানমন্ত্রী ৫ জেলার স্কুল-কলেজ-মাদ্রাসা বন্ধ ঘোষণা চরম বিদ্যুৎ বিভ্রাটের কবলে টাঙ্গাইলবাসী ভোমরা সীমান্ত থেকে ৪টি স্বর্নের বারসহ এক চোরাচালানীকে আটক করেছে বিজিবি

সাভার মডেল থানার পক্ষ থেকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা

  • সময় : রবিবার, ৭ এপ্রিল, ২০২৪
  • ১৮

সোহেল রানা

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে থানাবাসীকে  আন্তরিক শুভেচ্ছা ও ভালোবাসা জানিয়েছেন সাভার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শাহজামান, পিপিএম।

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে দেওয়া এক শুভেচ্ছা বার্তায় তিনি সাভার মডেল থানাসহ সব প্রান্তে অবস্থানরত মুসলমানদের প্রতি অভিনন্দন জানান।

তিনি বলেন, একমাস সিয়াম সাধনার পর খুশি আর আনন্দের বার্তা নিয়ে আমাদের মাঝে সমাগত হয় পবিত্র ঈদুল ফিতর। ঈদ সব শ্রেণীর মানুষের মাঝে গড়ে তোলে সম্প্রীতি, সৌহার্দ্য ও ঐক্যের বন্ধন। সাম্য মৈত্রী ও ভ্রাতৃত্বের মহিমান্বিত আহ্বানে শান্তি-সুধায় ভরে উঠুক প্রতিটি মানুষের হৃদয়।

এছাড়াও নিরবিচ্ছিন্ন যান চলাচলের জন্য নিরাপত্তাসহ থানার আভ্যন্তরীন ও মহাসড়ক সমূহে পুলিশের বিশেষ নিরাপত্তা ব্যবস্থাপনায় সব ধরনের  প্রটোকল ব্যবহৃত হয়েছে বলেও জানান তিনি।  

ওসি মোহাম্মদ শাহজামান পিপিএম বলেন, একমাস সিয়াম সাধনার পর খুশি আর আনন্দের বার্তায় উজ্জীবিত পবিত্র ঈদুল ফিতর সাভারবাসীর জন্য বয়ে আনুক স্বস্তির প্রকৃত আনন্দ। ঈদ আনন্দ নিশ্চিতকল্পে নিরাপদ পরিবেশ ও অত্র থানার উপর দিয়ে যাওয়া মহাসড়কগুলোতে নিরবিচ্ছিন্ন যান চলাচলের সাবির্ক নিরাপত্তার লক্ষ্যে ঢাকা জেলা পুলিশের নির্দেশনায় সাভার মডেল থানা পুলিশের সর্বাত্মক প্রচেষ্টা অব্যাহত রয়েছে।

শান্তিপূর্ন ও নিরাপদ পরিবেশে সাভারবাসীর পবিত্র ঈদুল ফিতর উদযাপনে সন্তুষ্টিই থানা পুলিশের প্রত্যাশা ও স্বার্থকতা। পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সকল সাভারবাসীর জন্য সাভার মডেল থানা পুলিশের পক্ষ থেকে শুভেচ্ছা ও শুভ কামনা।

এদিকে পৃথক বার্তায় সাভার মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুর রাশিদ, পুলিশ পরিদর্শক (অপারেশন) নয়ন কারকুন, পুলিশ পরিদর্শক (ইন্টেলিজেন্স) আব্দুল্লা বিশ্বাস, ট্যানারি পুলিশ ফাঁড়ির ইনচার্জ রাসেল মোল্লা পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন।

বা বু ম/ সুমন রায়

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪