1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
জলবায়ু পরিবর্তনের কারণে দেশে বন্যার শঙ্কা রয়েছে-প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচনে মন্ত্রী-এমপিরা অবৈধভাবে প্রভাব বিস্তার করলে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণের নির্দেশ ইসির ৩ দিনের রিমান্ডে মিল্টন সমাদ্দার দ্বাদশ জাতীয় সংসদের দ্বিতীয় অধিবেশন শুরু, চলবে ৯ মে পর্যন্ত টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটে ‘স্মার্ট বাংলাদেশ বিনির্মানে কারিগরি শিক্ষার গুরুত্ব ও করণীয় বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত কুমিল্লা বিশ্ববিদ্যালয় বন্ধের ঘোষণা প্রত্যাখ্যান শতভাগ শিক্ষার্থীর মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে জাল জালিয়াতির মামলা অবশেষে গ্রেফতার মিল্টন সমাদ্দার মিল্টন সমাদ্দারকে গ্রেফতার করেছে ডিবি পুলিশের বিশেষ অভিযানে মাদক ও ছিনতাই চক্রের ৭ সদস্য গ্রেফতার

মহাসড়কে বাস ডাকাতি! আটক ১

  • সময় : বুধবার, ৩ এপ্রিল, ২০২৪
  • ১৬

স্টাফ রিপোর্টার-

টাঙ্গাইলের মির্জাপুরে বাসে ডাকাতিকালে একজন ডাকাতকে আটক করেছে গোড়াই হাইওয়ে থানা পুলিশ। হাইওয়ে পুলিশ ও জেলা পুলিশের সমন্বয়ে ওই ডাকাতকে আটক করা হয়েছে বলে জানা যায়।

আটককৃতের নাম- সোহেল রানা (২৮)। তার বাড়ি রাজশাহী জেলার তানোর থানার মাড়িয়া এলাকায়।

বুধবার (৩ এপ্রিল) সকালে হাইওয়ে পুলিশ হেডকোয়ার্টার্সের অতিরিক্ত ডিআইজি (ট্রেনিং এন্ড মিডিয়া) মো:শামসুল আলম এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গতরাত অনুমানিক দেড়টায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের গোড়াই ফ্লাইওভার এলাকা থেকে তাকে আটক করা হয়। মির্জাপুর থানার গোড়াই এলাকায় হাইওয়ে পুলিশ টহল ডিউটি করার সময় জাতীয় জরুরি সেবা ৯৯৯ এর মাধ্যমে সংবাদ পায় যে, ঢাকা থেকে  রাজশাহীগামী শিশির ব্যানারে আব্দুল্লাহ পরিবহনের একটি বাসে (যাহার রেজিঃ নং- মেট্রো ব-১১-০১৪৪) তে  চন্দ্রা থেকে যাত্রী বেশে ৫/৬ জন ডাকাত দলের সদস্য উঠে। পরবর্তীতে কিছুদূর যাওয়ার পর বাসটি তাদের নিয়ন্ত্রণে নিয়ে চালককে  সরিয়ে ডাকাতরা বাসটি নিজেরা চালিয়ে  চলমান অবস্থায়  যাত্রীদের কাছে থেকে নগদ টাকা পয়সা,মোবাইলসহ স্বর্ণালংকার নিয়ে নেয় এবং বাসটি এলেঙ্গা হতে ইউটার্ন করে ঢাকার উদ্দেশ্যে রওনা করেছে।

তিনি আরও জানান, প্রাপ্ত সংবাদের ভিত্তিতে গোড়াই হাইওয়ে থানা পুলিশ ও মির্জাপুর থানা পুলিশের সমন্বিত অভিযানে ডাকাত দলের একজন সদস্যকে আটক করা হয় । এই বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪