1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৫২ অপরাহ্ন
শিরোনাম :

“হ্যালো পিওর গোল্ড” শো-রুম উদ্বোধন করলেন পিবিআই প্রধান

  • সময় : শুক্রবার, ২২ মার্চ, ২০২৪
  • ৬৮

ডেস্ক রিপোর্ট –

দুবাই এর স্বর্ণ ব্যবসায়ী জনাব মোঃ আনোয়ার হোসেন এর ঢাকার নয়াপল্টনের রূপায়ন টাওয়ারে নব-প্রতিষ্ঠিত “হ্যালো পিওর গোল্ড”ব্যবসা প্রতিষ্ঠানের আনুষ্ঠানিক উদ্বোধন করেছেন পিবিআই প্রধান অতিরিক্ত আইজিপি জনাব বনজ কুমার মজুমদার।

গতকাল (২১মার্চ)বিকাল ৪টায় ঢাকার নয়াপল্টনের রূপায়ন টাওয়ারে নব-প্রতিষ্ঠিত “হ্যালো পিওর গোল্ড”ব্যবসা প্রতিষ্ঠানের শুভ উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। 


এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পিবিআই প্রধান অতিরিক্ত আইজিপি বনজ কুমার মজুমদার। এ সময় তিনি বলেন, ভেজালের ভীড়ে খাঁটি জিনিস পাওয়া খুবই কঠিন। স্বর্ণ ব্যবসায়ের ক্ষেত্রে কথাটি আরো বেশি প্রযোজ্য। তিনি আরো বলেন, সততাই ব্যবসায়ের মূলধন। জনাব আনোয়ার সাহেব সততা নিয়ে তার ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনা করবেন মর্মে আমি প্রত্যাশা করি। 

অনুষ্ঠানে পিবিআই এর পক্ষ থেকে উপস্থিত ছিলেন পিবিআই এর পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) কাজী আখতার উল আলম, পুলিশ সুপার (লিগ্যাল এন্ড মিডিয়া) মোঃ আবু ইউসুফ, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোঃ নাসিম মিয়া।  

এসময় আনোয়ার হোসেন এর সহধর্মীনি, তার পরিবারবর্গ, গুণীজন ও গন্যমান্য ব্যক্তিবর্গ অনুস্ঠানে অংশগ্রহণ করেন।

উল্লেখ্য যে, স্বর্ণ চোরাচালান রোধ করা, এই ব্যবসায়ে হুন্ডির মাধ্যমে অর্থ আদান-প্রদান এর পরিবর্তন এনে সরকারের রাজস্ব আদায়ে সহযোগিতার উদ্দেশ্য নিয়ে হ্যালো পিউর গোল্ড যাত্রা শুরু করেছে। আনোয়ার হোসেন সকলের সহযোগিতা কামনা করেছেন।

দোয়া এবং ইফতার মাহফিলের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪