1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৫৩ পূর্বাহ্ন

কেএফসি নিয়ে এলো আকর্ষণীয় তিনটি বার্গারের বিশাল সমারোহ

  • সময় : মঙ্গলবার, ৬ ফেব্রুয়ারী, ২০২৪
  • ২২

ডেস্ক রিপোর্ট –

রন্ধন শিল্পের এই যুগে, দেশের প্রতিটি প্রান্তে লোভনীয় স্বাদ ছড়িয়ে দিতে অত্যন্ত আনন্দের সাথে কেএফ্‌সি বাংলাদেশ নিয়ে এলো নতুন তিনটি যিঙ্গার। খুবই যত্নে তৈরি ও স্বাদে পরিপূর্ণ, টেক্সাস বারবিকিউ যিঙ্গার, টাওয়ার যিঙ্গার ও ডাবল যিঙ্গার আপনাকে দিবে প্রতি কামড়ে অসাধারণ এক স্বাদ। ক্রিস্পি যিঙ্গার ফিলে, ফ্রেশ ভেজিটেবলস, টেক্সাস বারবিকিউ সস ও চিজের স্বাদ আপনাকে দিবে মন ভোলানো এক অভিজ্ঞতা।

প্রতিটি যিঙ্গারের তুলতুলে ক্যারামালাইজড বান ও ক্রিস্পি যিঙ্গার ফিলের স্বাদ আরও বাড়িয়ে দিতে মজাদার ভেজিটেবল মিক্সের মধ্যে রয়েছে: টমেটো, পেঁয়াজ, ক্যাপসিকাম ও হালেপিনো। স্বাদকে আরও এক ধাপ এগিয়ে নিতে যিঙ্গারগুলোতে আছে ফ্রেশ আইসবার্গ লেটুস, চিজ ও স্পেশাল মেয়ো যার স্বাদ অতুলনীয়।

কেএফ্‌সি বাংলাদেশ-এর এই অসাধারণ যিঙ্গারগুলো আপনি পেয়ে যাবেন ডাইন ইন, টেকঅ্যাওয়ে, কল ফর ডেলিভারি, কেএফসিবিডি.কম ও কেএফসি অ্যাপে। গ্রাহকরা নিজের বাসায় কিংবা কেএফ্‌সির আউটলেটে সুবিধা অনুযায়ী যেকোনো জায়গায় বসেই উপভোগ করতে পারবে মজাদার এই যিঙ্গারগুলো।

ট্রান্সকম ফুডস লিমিটেড-এর সিইও, অমিত দেব থাপা বলেন, “আমাদের নতুন তিনটি যিঙ্গার বার্গার: টেক্সাস বারবি-কিউ যিঙ্গার, ডাবল যিঙ্গার ও টাওয়ার যিঙ্গার, কাস্টমারদের জন্য নিয়ে আসতে পেরে আমি অনেক আনন্দিত। কেএফ্‌সি-তে আমরা সবসময় নতুন কিছু করার চেষ্টা করি, যেন আমাদের কাস্টমারদের অনেক রকমের ফ্লেভারের নতুন কিছু অফার করতে পারি। আমি বিশ্বাস করি আমাদের নতুন এই তিনটি যিঙ্গার বার্গার আমাদের কাস্টমারদের অনেক ভালো লাগবে।”

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪