1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৮:৫৯ অপরাহ্ন
শিরোনাম :
তৃতীয় ধাপের উপজেলা নির্বাচনের তফসিল ঘোষিত ডেঙ্গু প্রতিরোধে মাসব্যাপী কর্মসূচি নিয়ে ২২ এপ্রিল মাঠে নামছে ডিএনসিসি দেশে এপ্রিল থেকে সেপ্টেম্বর পর্যন্ত ফ্লু ভাইরাসের মৌসুম: গবেষণা ঝালকাঠির গাবখানে ট্রাক-প্রাইভেটকার-অটোরিকশার সংঘর্ষে নিহত ১১ বর্তমান সরকারের আমলে জ্যামিতিক হারে গুম ও বিচার বহির্ভূত হত্যা বেড়েছে-রিজভী ৮ হাজার ভুয়া মুক্তিযোদ্ধার সনদ বাতিল করা হয়েছে-মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী সাভারের সেই ফার্মেসি মালিক আব্দুল মান্নানকে গ্রেফতার করেছে পুলিশ আবারও মিয়ানমারের ৪৬ সীমান্তরক্ষীর বাংলাদেশে আশ্রয় প্রায় ৫ লক্ষ টাকা মূল্যমানের ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক! সোস্যাল মিডিয়ায় পরিচয়ের সূত্র ধরে নারীকে ধর্ষন! গ্রেফতার ১

মোনার সাথে ভয়ঙ্কর ১৭ রাত

  • সময় : রবিবার, ২৪ মার্চ, ২০২৪
  • ৯৭

শান্ত শান :

আসছে ঈদে জাজ মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিত মোনা সিনেমায় অভিনয় করেছেন মেনস ফেয়ার অ্যান্ড লাভলী চ্যানেল আই হিরো প্রতিযোগীতার প্রথম রানার্সআপ সাজ্জাদ। সিনেমাটি নিয়ে এবং সমসাময়িক অন্যান্য কাজ নিয়ে এবারের আমাদের বিনোদন আড্ডার আজকের অতিথি চিত্রনায়ক সাজ্জাদ।

বাংলাদেশ বুলেটিন: কেমন আছেন?

সাজ্জাদ :পবিত্র রমজান মাস চলছে। সব কিছু মিলিয়ে ভালো আছি।আগামী ঈদুল ফিতরে আমার মোনা সিনেমাটি মুক্তি পাবে, ভেতরে ভেতরে কিছুটা মিশ্র অনুভূতি কাজ করছে। মোনা সিনেমার কাজ শেষ করেছি আমরা অনেক আগেই তবে এখনো সেই ঘোর কাটেনি আমার ।১৭ রাত আমারা কাজ করেছি জামালপুরের এক জঙ্গলে । দিনের বেলা গল্প অনুযায়ী আমার কোন দৃশ্য ধারণ হয়নি পুরোটাই রাতে কাজ হয়েছে। এমন একটি সিন ছিলো যেখানে রাত তিনটার সময় আমাকে পুকুরে নামতে হবে। ছোট বেলা থেকেই বিভিন্ন গল্প শুনে শুনে বড় হয়েছি যে, পুকুরে জিন থাকে। আমাদের গল্পটাও জিন কে নিয়ে। স্বাভাবিক ভাবেই মনের ভেতরে তখন প্রচন্ড ভয় কাজ করছিলো।এখনো মাঝে মাঝে রাতের বেলা সেই ঘটনা মনে পড়লে আমার কিছুটা ভয় লাগে।

বাংলাদেশ বুলেটিন: মোনা কি তাহলে হরর সিনেমা?

সাজ্জাদ : এখনি সেই রহস্য খোলসা করতে চাইনা তবে যেহেতু জিন নিয়ে গল্প সেখানে অবশ্যই প্যারানরমাল বিষয় রয়েছে এবং আমাদের গল্পটি কিন্তু সত্যি ঘটনার উপর নির্মিত। পত্রিকাতে এই বিষয় নিয়ে প্রতিবেদন হয়েছিলো। সেই বিষয় নিয়ে ছবির গল্প তৈরী হয়েছে।

বাংলাদেশ বুলেটিন: আপনার চরিত্র নিয়ে যদি কিছু বলেন

সাজ্জাদ : আমি এখানে একজন প্রফেসর এর চরিত্রে অভিনয় করেছি।মোনা চরিত্রটিকে জিনের হাত থেকে কিভাবে বাঁচানো যায় এখানে সেই চরিত্রে আমি অভিনয় করেছি। এর চেয়ে বেশি কিছু বলতে চাই না। তবে এটুকু বলতে পারি সিনেমাটি দেখে দর্শক নিরাশ হবেন না। প্রতিটি দৃশ্য টান টান উত্তেজনায় ভরা।একটি দৃশ্যের সাথে পরবর্তী দৃশ্যের লিংক আপ খুব সামঞ্জস্যপূর্ণ। মানে আমি বলতে চাচ্ছি গল্পের গাঁথুনি খুব ভালো। আমরা এখানে যারা অভিনয় করেছি সবাই নিজের কাজে শতভাগ সৎ থাকার চেষ্টা করেছি।

বাংলাদেশ বুলেটিন: ঈদের এত বড় বড় সিনেমার ভীড়ে আপনার কি মনে হয় যে মোনা সিনেমার রেজাল্ট কি হবে?

সাজ্জাদ : দেখুন আমাদের মোনা সিনেমা জাজ মাল্টিমিডিয়ার মতো বড় প্রযোজনা প্রতিষ্ঠানের সিনেমা। এই প্রতিষ্ঠান থেকে খুব ভালো ভালো সিনেমা তৈরী হয়েছে আগে থেকেই।মোনা সিনেমার নির্মাণ শৈলী খুবই সুন্দর। আর এখনকার দর্শক খুবই ব্রিলিয়ান্ট। তারা খুব ভালো কনটেন্ট দেখতে চায়। সমসাময়িক সব বিষয় গুলো মাথায় রেখেই সিনেমা টি তৈরী করা হয়েছে । ঈদে শাকিব ভাইয়ের সিনেমা আসবে ,শাকিব ভাইয়ের প্রচুর ভক্ত রয়েছেন তারা যেমন শাকিব ভাইয়ের সিনেমা দেখবে পাশাপাশি অন্য ভালো সিনেমা গুলো ও দেখবেন বলে আমি বিশ্বাস করি।

বাংলাদেশ বুলেটিন: সিনেমার পরিচালক নিয়ে যদি কিছু বলেন

সাজ্জাদ : সিনেমার গল্প লিখেছেন জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ ভাই। আজিজ ভাই যেমন একজন খুব ভালো প্রযোজক তেমনি খুব একজন লেখক। আর পরিচালক ছিলেন কামরুজ্জামান রুম্মন।তিনি অসাধারণ কাজ করেছেন। প্রতিটি শিল্পীর সাথে পরিচালকের যে বোঝাপরাটা দরকার সেটা খুবই ভালো ছিলো। যে কারনে কনকনে শীতের রাতেও সব শিল্পী কলাকুশলীগন খুব সুন্দর ভাবে কাজটি করতে পেরেছি।

বাংলাদেশ বুলেটিন: শ্যুটিং এর সময়ে কোন ঘটনা মনে পড়ে?

সাজ্জাদ : পুরো শ্যুটিং এর সময়টাই নানান রোমাঞ্চকর অভিজ্ঞতার মধ্য দিয়ে কাজ করেছি আমরা। এমন গভীর জঙ্গলে কাজ করেছি যেখানে আশেপাশে কোন বাড়ি ঘর ছিলো না। আমাদের ওয়াশরুম ব্যবহার করতে হলেও গাড়ি করে অনেক দূরে যেতে হত।তখন পুরো শীতকাল চারিদিকে কুয়াশা কন কনে ঠান্ডা তার মাঝে ভাবুন পানিতে নেমে শ্যুটিং করা আরও অনেক ঘটনা আছে। সিনেমাটি দেখলে দর্শকরা ঠিকই বুঝতে পারবেন কতটা কষ্ট করে আমরা কাজটা করেছি।

বাংলাদেশ বুলেটিন: এর মাঝে আর কি কি কাজ করলেন?

সাজ্জাদ : রিসেন্টলি আরও একটি সিনেমার কাজ শেষ করেছি।নাম মেঘনা কন্যা। সিনেমাটির পরিচালক দীপ্ত টেলিভিশন এর সিইও ফুয়াদ চৌধুরী এবং ক্যামেরায় ছিলেন খায়ের খন্দকার ভাই। সিনেমাটি ও এই ঈদে মুক্তি পাবে।আমার দুটো কাজ নিয়েই আমি আশাবাদী।

বাংলাদেশ বুলেটিন: এবার ব্যক্তিগত কিছু বিষয় জানতে চাই।আপনার সতীর্থ অনেক অভিনেতারা এর মাঝেই গাটছটা বেঁধেছেন আপনি কবে বিয়ের পিড়িতে বসবেন?

সাজ্জাদ : হাহাহা দেখুন সবার ই জীবন নিয়ে নিজস্ব কিছু পরিকল্পনা থাকে। আমারও আছে আমার সতীর্থ অনেকেই বিয়ে শাদী করেছেন কিন্তু আমি এই মুহূর্তে অভিনয়েই সম্পূর্ণ মনোযোগ দিয়ে কাজ করেছি। আমার ধ্যান জ্ঞান অভিনয় নিয়ে।যখন কোন কিছু করবো নিশ্চয়ই সবাইকে জানিয়েই করব। আপাতত খুব ভালো কিছু প্রজেক্টে কাজ করতে চাই।

বাংলাদেশ বুলেটিন: আপনাকে অনেক ধন্যবাদ বাংলাদেশ বুলেটিনকে সময় দেয়ার জন্য।

সাজ্জাদ : বাংলাদেশ বুলেটিন কেও অসংখ্য ধন্যবাদ।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪