1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:৪৪ অপরাহ্ন
শিরোনাম :
উপজেলা নির্বাচনে কোন কেন্দ্রে জাল ভোট হলে তাৎক্ষণিক ভোটগ্রহণ বন্ধ- ইসি হাবিব নৌ সদর দপ্তরের সামনে একটি যাত্রীবাহী বাসে আগুন আশুলিয়ায় ছাত্রলীগ নেতার নেতৃত্বে হামলা, ২ দিনেও মামলা নেয়নি পুলিশ থাইল্যান্ডের ব্যবসায়ীদের বাংলাদেশে বিনিয়োগের আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর বাগেরহাটে ট্রাকচাপায় নিহত ৩ ক্ষমতায় যেতে বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে-ওবায়দুল কাদের তীব্র তাপ প্রবাহের সাথে বেড়েছে নিত্য প্রয়োজনীয় পণ্যের দাম পুলিশের সব স্থাপনায় নিরাপত্তা জোরদারের নির্দেশ ভারতে দ্বিতীয় ধাপের ভোটগ্রহণ শুরু থাই প্রধানমন্ত্রীর সঙ্গে দ্বিপাক্ষিক বৈঠকে প্রধানমন্ত্রীর অংশগ্রহণ

বরিশালে যাত্রীবাহি বাস খাদে পড়ে নিহত ১, আহত অন্তত ৭

  • সময় : শুক্রবার, ২২ মার্চ, ২০২৪
  • ১৯
বৃহস্পতিবার (২১ মার্চ) রাত ১০ টার দিকে গৌরনদী উপজেলার মাহিলারায় এই দুর্ঘটনা ঘটে।
বৃহস্পতিবার (২১ মার্চ) রাত ১০ টার দিকে গৌরনদী উপজেলার মাহিলারায় এই দুর্ঘটনা ঘটে।

জেলা প্রতিনিধি-

ঢাকা-বরিশাল মহাসড়কের গৌরনদীতে যাত্রীবাহি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত সাতজন।

বৃহস্পতিবার (২১ মার্চ) রাত ১০ টার দিকে গৌরনদী উপজেলার মাহিলারায় এই দুর্ঘটনাটি ঘটে।

স্থানীয় বাসিন্দা, ফায়ার সার্ভিস ও পুলিশ সূত্রে জানা যায়, ঢাকা থেকে যাত্রী নিয়ে হানিফ পরিবহনের একটি বাস বরিশালের দিকে আসছিল। বাসটি মাহিলারায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের খাদে পড়ে যায়। এতে একজন নিহত ও সাতজন আহত হয়েছেন।

গৌরনদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের পরিচয় এখনো নিশ্চিত হওয়া যায়নি। আহতদের উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্স ও বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাসটি উদ্ধারে ফায়ার সার্ভিস ও পুলিশ কাজ করছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪