1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৮:১৩ পূর্বাহ্ন
শিরোনাম :
উপজেলা নির্বাচনে কোন কেন্দ্রে জাল ভোট হলে তাৎক্ষণিক ভোটগ্রহণ বন্ধ- ইসি হাবিব নৌ সদর দপ্তরের সামনে একটি যাত্রীবাহী বাসে আগুন আশুলিয়ায় ছাত্রলীগ নেতার নেতৃত্বে হামলা, ২ দিনেও মামলা নেয়নি পুলিশ থাইল্যান্ডের ব্যবসায়ীদের বাংলাদেশে বিনিয়োগের আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর বাগেরহাটে ট্রাকচাপায় নিহত ৩ ক্ষমতায় যেতে বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে-ওবায়দুল কাদের তীব্র তাপ প্রবাহের সাথে বেড়েছে নিত্য প্রয়োজনীয় পণ্যের দাম পুলিশের সব স্থাপনায় নিরাপত্তা জোরদারের নির্দেশ ভারতে দ্বিতীয় ধাপের ভোটগ্রহণ শুরু থাই প্রধানমন্ত্রীর সঙ্গে দ্বিপাক্ষিক বৈঠকে প্রধানমন্ত্রীর অংশগ্রহণ

নৌকার প্রার্থী প্রতিমন্ত্রী এনামকে স্বতন্ত্র প্রার্থী সাইফুল ইসলামের চ্যালেঞ্জ

  • সময় : শুক্রবার, ২২ ডিসেম্বর, ২০২৩
  • ১৩২

সাকিব আসলাম

প্রতিমন্ত্রী ডাক্তার এনামুর রহমান দাঁড়িয়ে থেকে উনার ক্যাডারদের দিয়ে আমার লোকজনদেরকে মারধর করেছে এবং আমার নির্বাচনী পোস্টার ছিঁড়েছে। এমন অভিযোগ তুলে ঢাকা-১৯ (সাভার-আশুলিয়া) আসনের নৌকা মার্কার প্রার্থী, ত্রান ও দুর্যোগ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমানকে চ্যালেঞ্জ করলেন ট্রাক মার্কার স্বতন্ত্র প্রার্থী ও আশুলিয়া থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুহাম্মদ সাইফুল ইসলাম।

শুক্রবার (২২ ডিসেম্বর) নির্বাচনী প্রচারণার সময় মুহাম্মদ সাইফুল ইসলাম সাংবাদিকদের বলেন, আমার পোস্টার সাভার পৌরসভায় লাগানো হচ্ছিল। তখন মন্ত্রী (প্রতিমন্ত্রী এনাম) মহোদয় নিজে সেখানে উপস্থিত ছিলেন। উনি গাড়ি থেকে নেমে একটি গালি দিয়ে উনার ক্যাডারদের কে বলেছেন, এদের পিটাও এবং পোস্টার সব ছিঁড়ে ফেলো। উনি এটি নিজে করেছে।

এসময় তিনি আরও বলেন, আমাকে আমার কর্মীরা জানানোর পরে আমি সাভার থানায় ফোন করে জানিয়েছি। সাথে সাথে পুলিশ পাঠিয়েছে। সেখানে পুলিশ গিয়ে দেখেছে, আমার লোকজনকে মারধর করেছে এগুলো দেখেছে এবং পোস্টার ছিড়ে ফেলেছে সেগুলোও দেখেছে।

মুহাম্মদ সাইফুল ইসলাম প্রতিমন্ত্রী ডাক্তার এনাম কে চ্যালেঞ্জ করে বলেন, আমি মাননীয় মন্ত্রী (প্রতিমন্ত্রী এলাম) মহোদয়কে চ্যালেঞ্জ করে বলতে চাই, আপনি যদি আমার সাথে ভায়োলেন্স করতে চান। আপনি ঘোষণা দিয়ে করেন। আমি নির্বাচনের পরিবেশ নষ্ট করতে চাই না। এজন্য আমি কোন কিছু নিজে করতে যাই না। আমি মিডিয়া এবং পুলিশ প্রশাসনকে জানাই। উনার যদি শক্তি থাকে উনি আমাকে ঘোষণা দিয়ে বলুক কোথায় আমার সাথে লড়তে চায়। আমি সাভারের যে কোন জায়গায় উনার সাথে লড়তে প্রস্তুত আছি। আমি ওনাকে বলতে চাই, নির্বাচনের পরিবেশ সুস্থ রাখুন।

উল্লেখ্য, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে ঢাকা-১৯ (সাভার-আশুলিয়া) আসনের ট্রাক মার্কার স্বতন্ত্র প্রার্থী মুহাম্মদ সাইফুল ইসলামের এবং ঈগল মার্কার স্বতন্ত্র প্রার্থী তালুকদার তৌহিদ জং মুরাদের নির্বাচনী ক্যাম্প ভাঙচুরের ঘটনায় সাভার সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম রুবেল সহ তিন জনকে তলব করেছে জাতীয় নির্বাচনী অনুসন্ধান কমিটি। অন্যদিকে সাভার পৌরসভার মজিদপুর এলাকায় ঈগল মার্কার স্বতন্ত্র প্রার্থী ও আওয়ামীলীগের সাবেক সংসদ সদস্য তালুকদার তৌহিদ জং মুরাদের নির্বাচনী ক্যাম্প ভাঙচুরের ঘটনায় বাংলাদেশ হকার্স লীগ সাভার উপজেলা শাখার কোষাধক্ষ্য মো: রিপন মিয়া ও সাভার পৌর হকার্স লীগের সভাপতি নজরুল ইসলামকে গ্রেফতার করেছে সাভার মডেল থানা পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪