1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০২:৩৩ অপরাহ্ন
শিরোনাম :
২৩ নাবিক নিয়ে দেশের উদ্দেশ্যে বাংলাদেশি জাহাজ এমভি আবদুল্লাহর যাত্রা শুরু আপিল বিভাগের ২ বেঞ্চে আলাদাভাবে বিচারকাজ চলবে-প্রধান বিচারপতি শেখ জামালের ৭১ তম জন্মদিনে আওয়ামী লীগের শ্রদ্ধা মেসির জাদুতে মায়ামির বড় জয় উপজেলা নির্বাচনে কোন কেন্দ্রে জাল ভোট হলে তাৎক্ষণিক ভোটগ্রহণ বন্ধ- ইসি হাবিব নৌ সদর দপ্তরের সামনে একটি যাত্রীবাহী বাসে আগুন আশুলিয়ায় ছাত্রলীগ নেতার নেতৃত্বে হামলা, ২ দিনেও মামলা নেয়নি পুলিশ থাইল্যান্ডের ব্যবসায়ীদের বাংলাদেশে বিনিয়োগের আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর বাগেরহাটে ট্রাকচাপায় নিহত ৩ ক্ষমতায় যেতে বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে-ওবায়দুল কাদের

খেলা শেষে পাশের পুকুরে গোসল করতে নেমে, জীবন উঠলো রক্তাক্ত লাশ হয়ে

  • সময় : শনিবার, ৮ জুলাই, ২০২৩
  • ৯২

চুয়াডাঙ্গা সংবাদদাতা

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার আইলহাঁস গ্রামে পুকুরে গোসল করতে নামা জীবন কুমার বদি (১৩) নামে এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে মাথায় আঘাত করে তাকে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার (৮ জুলাই) বেলা সাড়ে ১১টায় এই হত্যাকাণ্ড ঘটে বলে স্থানীয়রা জানান।

জীবন কুমার বদি যশোরের চৌগাছা উপজেলার পুরোপাড়া গ্রামের শ্রী বিকাশ কুমারের ছেলে। সে চতুর্থ শ্রেণির ছাত্র ছিল। হত্যার ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুই শিশুকে আটক করেছে পুলিশ।

পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, ঈদের ছুটিতে জীবন কুমার বদি উপজেলা আইলহাঁস ইউনিয়নের রায়লক্ষ্মীপুর গ্রামে খালা সুচরিতার বাড়িতে বেড়াতে আসে। শনিবার সকালে মুষলধারায় বৃষ্টি হওয়ায় খালাতো ভাই সৌরভের সঙ্গে ফুটবল খেলতে যায় শিশু জীবন। খেলা শেষে এলাকার ছেলেদের সঙ্গে আইলহাঁস-রায়লক্ষ্মীপুর মাধ্যমিক বিদ্যালয়ের পুকুরে গোসল করতে নামে।

পরে জীবনের ভাসমান মরদেহ উদ্ধারের খবর পেয়ে খালা সুচরিতাসহ পরিবারের লোকজন ছুটে গিয়ে তাকে উদ্ধার করে। পুকুর থেকে তুলে তার মাথায় রক্তাক্ত জখম দেখে।

স্থানীয়রা জানান, খেলা শেষে পাশের পুকুরে গোসল করতে যায় তারা। হঠাৎ দূর থেকে দুর্বৃত্তরা ইট ছুড়লে শিশু জীবনের মাথায় লাগে। এ সময় রক্তক্ষরণ হয়ে পানিতেই মারা যায় সে। গোসল শেষে অন্যান্য শিশুরা উপরে উঠলেও জীবনের ভাসমান মরদেহ দেখতে পায় তারা।

প্রত্যক্ষদর্শী সৌরভ জানায়, মাধ্যমিক বিদ্যালয়ের মধ্য থেকে ইট জাতীয় বস্তু তার মাথার উপরে পড়ে। পড়তেই সে পানিতে ডুবে যায়। আমরা পানি থেকে উপরে উঠতেই জীবনের ভাসমান মরদেহ দেখি।

আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার নাথ বলেন, কয়েকজন বাচ্চা পুকুরের পানিতে গোসল করছিল। এসময় জীবন কুমার নামে শিশুটি অনেকক্ষণ পানি থেকে না উঠলে খোঁজাখুঁজি করা হয়। এরপর শিশুটির মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা। শিশুটির মাথায় আঘাতের চিহ্ন আছে। পুকুরের পানির মধ্যে কিছু আছে নাকি কারোর কোনো আঘাতে মৃত্যু হয়েছে এটা নিশ্চিত বলা যাচ্ছে না। ময়নাতদন্তের রিপোর্ট এলেই বলা যাবে। এ ঘটনায় কয়েকজন শিশুকে থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

বা বু ম / অ জি

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪