1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৯:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
জলবায়ু পরিবর্তনের কারণে দেশে বন্যার শঙ্কা রয়েছে-প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচনে মন্ত্রী-এমপিরা অবৈধভাবে প্রভাব বিস্তার করলে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণের নির্দেশ ইসির ৩ দিনের রিমান্ডে মিল্টন সমাদ্দার দ্বাদশ জাতীয় সংসদের দ্বিতীয় অধিবেশন শুরু, চলবে ৯ মে পর্যন্ত টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটে ‘স্মার্ট বাংলাদেশ বিনির্মানে কারিগরি শিক্ষার গুরুত্ব ও করণীয় বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত কুমিল্লা বিশ্ববিদ্যালয় বন্ধের ঘোষণা প্রত্যাখ্যান শতভাগ শিক্ষার্থীর মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে জাল জালিয়াতির মামলা অবশেষে গ্রেফতার মিল্টন সমাদ্দার মিল্টন সমাদ্দারকে গ্রেফতার করেছে ডিবি পুলিশের বিশেষ অভিযানে মাদক ও ছিনতাই চক্রের ৭ সদস্য গ্রেফতার

মোবাইলে প্রেম, ডেকে নিয়ে কলেজছাত্রীকে গণধর্ষণ

  • সময় : রবিবার, ১৮ জুন, ২০২৩
  • ৬২

লালমনিরহাট সংবাদদাতা

লালমনিরহাটে মোবাইলে প্রেম করে কৌশলে কলেজছাত্রীকে ডেকে এনে ভুট্টাখেতে গণধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় রোববার (১৮ জুন) সকালে লালমনিরহাট সদর থানায় কথিত প্রেমিক সোহাগের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেছেন গণধর্ষণের শিকার কলেজছাত্রীর বড় বোন। 

এর আগে শনিবার (১৭ জুন) সন্ধ্যায় সদর উপজেলার এয়ারপোর্ট এলাকার ভুট্টাখেতে গণধর্ষণের এ ঘটনা ঘটে।

অভিযোগে জানা যায়, সোহাগ নামে একজন নিজেকে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য পরিচয় দিয়ে লালমনিরহাট মজিদা খাতুন সরকারি কলেজের উচ্চ মাধ্যমিক দ্বিতীয় বর্ষের এক ছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। শনিবার বিকেলে সোহাগ এয়ারপোর্টে দেখা করতে মোবাইলে কলেজছাত্রীকে ডেকে নেয়। সেখানে তাকে (কলেজছাত্রী) বিয়ের আশ্বাস দিয়ে ভুট্টাখেতে ডেকে নিয়ে ধর্ষণ করে। এর মধ্যে সোহাগের দুই বন্ধু সেখানে উপস্থিত হলে পূর্ব পরিকল্পনা অনুযায়ী সোহাগ সরে দাঁড়ায় এবং তারাও কলেজছাত্রীকে 
ধর্ষণ করে ফেলে রেখে পালিয়ে যায়। 

এদিকে, রাত হলেও কলেজছাত্রীর সন্ধান না পেয়ে তার ফোনে যোগাযোগ করলে ঘটনাস্থল থেকে থেকে নিজেকে বাঁচানোর আকুতি জানায়। পরে তার পরিবার দ্রুত ঘটনাস্থলে গিয়ে খোঁজাখুঁজি করে এবং জাতীয় জরুরী সেবা ৯৯৯ নম্বরে কল দেয়। পরে সদর থানা পুলিশ সেখানে গিয়ে গুরুতর অসুস্থ অবস্থায় ভুট্টাখেত থেকে কলেজছাত্রীকে উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করে। 

এ ঘটনায় ঠিকানাহীন কথিত প্রেমিক সোহাগের মোবাইল নম্বর দিয়ে লালমনিরহাট সদর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন নির্যাতিত কলেজছাত্রীর বড় বোন। 

লালমনিরহাট সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) এরশাদুল আলম বলেন, খবর পেয়ে কলেজছাত্রীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। লিখিত অভিযোগ পেয়েছি, তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। 

বা বু ম / অ জি

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪