1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
তীব্র তাপদাহের ফলে দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠানে অ্যাসেম্বলি বন্ধ রাখার নির্দেশ বিএফডিসির নতুন সভাপতি মিশা ও সাধারণ সম্পাদক ডিপজল সাভারে সাংবাদিককে মরিচের গুঁড়ার সঙ্গে চোখে-মুখে কেমিক্যাল নিক্ষেপ বেদে সম্প্রদায় থেকে উঠে আসা কাউন্সিলর রমজান আহমেদের জন্মদিন আজ গ্রীষ্মের তীব্র দাবদাহে ট্রাফিক পুলিশ সদস্যদের স্বস্তি দিতে ডিএমপি কমিশনারের অনন্য উদ্যোগ শাহাজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের থার্ড টার্মিনালের বাউন্ডারি ভেঙে ঢুকে পড়ে একটি বাস, নিহত ১ রোজা ও ঈদের লম্বা ছুটি শেষে আগামী রোববার হতে খুলছে সকল শিক্ষাপ্রতিষ্ঠান চির বিদায় নিলেন জাতীয় পতাকার নকশাকার শিব নারায়ণ দাস রাজধানীর শিশু হাসপাতালে আগুন নিজ বাহিনীতে ফিরে গেলেন র‌্যাবের মুখপাত্র কমান্ডার মঈন

ধানমন্ডিতে যাত্রা শুরু করল বিউটি ক্লিনিক ‘গ্লোয়িং বিউটি’

  • সময় : বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর, ২০২১
  • ২২০

ডেস্ক নিউজ:

গত মঙ্গলবার রাজধানীর ধানমন্ডিতে অনাড়ম্বর এক অনুষ্ঠানের মাধ্যমে সৌন্দর্যচর্চার আধুনিকতম সেবা নিয়ে যাত্রা শুরু করল বিউটি ক্লিনিক ‘গ্লোয়িং বিউটি’। এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চিত্রনায়ক রিয়াজ, সানজিদা আরবি শম্পা,প্রতিষ্ঠানটির চেয়ারম্যান জিন্নাত আরাসহ সকল পরিচালকবৃন্দ।
এই অনুষ্ঠানে ‘গ্লোয়িং বিউটি’-এর পক্ষ থেকে জানানো হয় ত্বকের যত্ন ও সুরক্ষায় নিরাপদ কার্যকর সেবা দিতে প্রতিষ্ঠানটির যাত্রা শুরু হয়েছে। এখানে রয়েছে বিশ্বের নামকরা ব্র্যান্ডের ডার্মো-কসমেটিকস ও কালার কসমেটিকস সেবা। এটি একটি পূর্ণাঙ্গ বিউটি সল্যুশন সেন্টার যেখানে পাওয়া যাবে ফিটনেস সল্যুশন, অভিজ্ঞ ডাক্তার, প্রশিক্ষিত নিউট্রিশনিস্ট ও স্পেশালিস্ট ট্রেইনার।
এছাড়াও রয়েছে স্কিন লেজার ট্রিটমেন্ট, অ্যাকনে ট্রিটমেন্ট, ডার্ক সারকেল ট্রিটমেন্ট, হেয়ার রিমুভাল, স্কিন রেভ্যুলেশন, স্কিন টাইটিং, বটক্স এন্ড ফিলার , হেয়ার রিগ্রোথ, হাইড্রা ফেসিয়াল, অক্সিজেন ফেসিয়াল, হাইড্রা ট্রিটমেন্ট, মাইক্রোকেরাটিন ফেসিয়ালসহ আরো অনেক সেবা।
প্রতিষ্ঠানটির সত্ত্বাধিকারী মৌসুমী কবির বলেন, ‘এখনে সেবাগ্রহীতার স্কিন টেস্ট ও স্কিন এনালাইসিসের পর সেবা প্রদান করা হয়। তাই প্রতিটি গ্রাহকের উপযোগী করে ট্রিটমেন্ট ও মেডিসিন দেওয়ার ফলে সাইড ইফেক্ট বা কোনরকম ক্ষতির সম্ভাবনা থাকে না। অনেকে লেজার ট্রিটমেন্টের কথা শুনলেই ক্যান্সারের ভয় পান, এখানে বিশ্বের সর্বাধুনিক টেকনোলজি ও মেশিন ব্যবহার করা হয় তাই ক্যান্সারের কোনরকম ঝুঁকি নেই। আমাদের লক্ষ্য হচ্ছে নিরাপদ ও বিশ্বের আধুনিকতম কসমেটিকস ট্রিটমেন্ট সবার কাছে পৌঁছে দেওয়া।

ঠিকানা: বাড়ি-৪৩, লেভেল ৫, রোড ১৬, ধানমন্ডি (পুরাতন ২৭), ঢাকা ১২০৯
ফোন: ০৯৬১৭৮৮৫৫৩৩

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪