1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৫:২৪ অপরাহ্ন
শিরোনাম :
বাংলাদেশ পুলিশ যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সক্ষম- আইজিপি শারক্বীয়ার প্রধান অস্ত্র সরবরাহকারী বিপুল পরিমাণ অস্ত্র ও বিস্ফোরকসহ গ্রেফতার পূর্ব শত্রুতার জেরে সাবেক চেয়ারম্যানকে গুলি করে হত্যা! ক্রেতা সেজে বসুন্ধরা শপিং মল থেকে আইফোন চুরি করতে গিয়ে আটক ১ কাল থেকে বৃষ্টি হতে পারে ডিমের হাফ সেঞ্চুরি, সবজির দাম আকাশ ছোঁয়া ছিনতাই হওয়া স্বদেশ আবার ফিরিয়ে আনেন শেখ হাসিনা- ড.সৈয়দ আনোয়ার হোসেন শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন-যোগাযোগ ব্যবস্থার অভাবনীয় সাফল্য শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত রাজধানীর শ্যামপুর থেকে ফেনসিডিল সহ ৫ মাদক ব্যবসায়ী আটক র‌্যাবের উপর দেয়া যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা প্রত্যাহার হচ্ছে না

নেছারাবাদে বিদ্যুৎস্পৃষ্টে মোটর সাইকেল চালকের মৃত্যু

  • সময় : বুধবার, ১৫ সেপ্টেম্বর, ২০২১
  • ১১৪

মোঃমিজানুর রহমান//পিরোজপুর জেলা প্রতিনিধিঃ

পিরোজপুরের নেছারাবাদে(স্বরূপকাঠিতে)বিদ্যুৎস্পৃষ্টে মো. আসলাম তালুকদার (৪০) নামে এক মোটর সাইকেল চালকের মৃত্যু হয়েছে। বুধবার আনুমানিক বেলা ১২ টার দিকে উপজেলার সুটিয়াকাঠি গ্রামে এ দুর্ঘটনা ঘটে। আসলাম ওই গ্রামের মৃত আব্দুল হক তালুকদারের ছেলে। এলকাবাসি সুত্রে জানাগেছে, ঘটনার দিন আসলাম সুপারি পাড়তে সুপারি গাছে উঠে। এক পর্যায়ে সুপারি গাছটি বিদ্যুতের তারের ওপর হেলে পড়লে সে গুরুতর আহত হয়। স্বজনরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক ডা. মো. শাহিন হোসাইন জানান বিদ্যুত স্পৃষ্টে আহত আসলামকে হাসপাতালে নিয়ে আসার পুর্বে তার মৃত্যু হয়।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪