1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১১:৪২ অপরাহ্ন
শিরোনাম :
জলবায়ু পরিবর্তনের কারণে দেশে বন্যার শঙ্কা রয়েছে-প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচনে মন্ত্রী-এমপিরা অবৈধভাবে প্রভাব বিস্তার করলে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণের নির্দেশ ইসির ৩ দিনের রিমান্ডে মিল্টন সমাদ্দার দ্বাদশ জাতীয় সংসদের দ্বিতীয় অধিবেশন শুরু, চলবে ৯ মে পর্যন্ত টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটে ‘স্মার্ট বাংলাদেশ বিনির্মানে কারিগরি শিক্ষার গুরুত্ব ও করণীয় বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত কুমিল্লা বিশ্ববিদ্যালয় বন্ধের ঘোষণা প্রত্যাখ্যান শতভাগ শিক্ষার্থীর মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে জাল জালিয়াতির মামলা অবশেষে গ্রেফতার মিল্টন সমাদ্দার মিল্টন সমাদ্দারকে গ্রেফতার করেছে ডিবি পুলিশের বিশেষ অভিযানে মাদক ও ছিনতাই চক্রের ৭ সদস্য গ্রেফতার

উখিয়ায় রোহিঙ্গা শিবিরে বজ্রপাতে মৃত্যু ২, আহত ৩

  • সময় : বৃহস্পতিবার, ২ সেপ্টেম্বর, ২০২১
  • ১১৯

এফ.করিম, উখিয়া(কক্সবাজার) থেকে।

কক্সবাজারের উখিয়া উপজেলার বালুখালি রোহিঙ্গা ক্যাম্পে বজ্রপাতে ২ রোহিঙ্গার মৃত্য হয়েছে। তাছাড়া এ ঘটনায় আহত হয়েছে আরো ৩ জন।

২ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) সকালে উপজেলার বালুখালিতে আবস্হিত ক্যাম্প ১৭ এ বজ্রপাতের ঘটনা ঘটে।

বজ্রপাতে নিহত রোহিঙ্গারা হল বালখালি ক্যাম্প-২ এর বাসিন্দা মোঃ হারেস (৩৫) পিতাঃ জামাল হোসেন অপর জন ক্যাম্প-৮ এর বাসিন্দা নাজিমল হাসান(২৫) পিতাঃমোহাম্মদ হাশেম। আর যারা আহত হয়েছে তাদের পরিচয় জানা যায়নি।

বজ্রপাতে নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করে ক্যাম্প ইনচার্জ বলেন, বালুখালি ক্যাম্প-১৭ এ ২ জন বজ্রপাতে নিহত হয়েছে এ সময় আরো ৩ জন আহত হয়েছে। নিহতদের মরদেহে উদ্ধার করা হয়েছে আর যারা আহত হয়েছে তাদেরকে রোহিঙ্গা হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

ক্যাম্পে দায়িত্বরত আর্মড পুলিশ ব্যাটালিয়ন বলেন, নিহত ২ জন রোহিঙ্গা একই ঘরের জামাই। তারা রাতে একসাথে ক্যাম্পে শাশুড় বাড়িতে বেড়াতে যায়। সকালে বৃষ্টি হলে ঘরের চালে ত্রিপল দেয়ার জন্য দুই জামাই একসাথে চালে উঠলে এ সময় বজ্রপাতে ২ জন নিহত হয়।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪