1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৬:০৩ অপরাহ্ন
শিরোনাম :
বাংলাদেশ পুলিশ যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সক্ষম- আইজিপি শারক্বীয়ার প্রধান অস্ত্র সরবরাহকারী বিপুল পরিমাণ অস্ত্র ও বিস্ফোরকসহ গ্রেফতার পূর্ব শত্রুতার জেরে সাবেক চেয়ারম্যানকে গুলি করে হত্যা! ক্রেতা সেজে বসুন্ধরা শপিং মল থেকে আইফোন চুরি করতে গিয়ে আটক ১ কাল থেকে বৃষ্টি হতে পারে ডিমের হাফ সেঞ্চুরি, সবজির দাম আকাশ ছোঁয়া ছিনতাই হওয়া স্বদেশ আবার ফিরিয়ে আনেন শেখ হাসিনা- ড.সৈয়দ আনোয়ার হোসেন শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন-যোগাযোগ ব্যবস্থার অভাবনীয় সাফল্য শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত রাজধানীর শ্যামপুর থেকে ফেনসিডিল সহ ৫ মাদক ব্যবসায়ী আটক র‌্যাবের উপর দেয়া যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা প্রত্যাহার হচ্ছে না

বৈদ্যুতিক খুঁটির সাথে মোটরসাইকেলের ধাক্কায় কিশোরের মৃত্যু

  • সময় : শনিবার, ২৮ আগস্ট, ২০২১
  • ১২৬

নোয়াখালী প্রতিনিধি


নোয়াখালীর সেনবাগে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে এক কিশোরের মৃত্যু হয়েছে। এ দুর্ঘটনায় সুজন নামে আরো এক মোটরসাইকেল আরোহী আহত হয়েছে।

নিহত মো.রাকিব (১৬) উপজেলার নবীরপুর ইউনিয়নের বিঞ্চুপুর গ্রামের কিল্লার দিঘীরপাড়ের দিনান্দ বেপারী বাড়ির আবুল খায়েরর ছেলে।

শনিবার (২৮ আগস্ট) বিকেলে উপজেলার নবীপুর ইউনিয়নের কুতুবেরহাট-লেমুয়া সড়কের মফিজ মেম্বারের বাড়ি সামনে এ ঘটনা ঘটে। রোববার সকাল ৯টায় পারিবারিক কবরস্থানে নিহতের মরদেহ দাফন করা হবে।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল বাতেন মৃধা এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি আরও জানান, বিকাল ৪টার দিকে রাকিব বন্ধুর মোটরসাইকেল নিয়ে আরেক বন্ধুসহ রাস্তায় বের হয়। দুই বন্ধু সেনবাগের নবীরপুর ইউনিয়নের কুতুবেরহাট -লেমুয়া সড়কের কুতুবেরহাট পূর্ব বাজার মফিজ মেম্বারের বাড়ির সামনে পৌঁছলে মোটরসাইকেলটির নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা বৈদ্যুতিক খুঁটির সাথে ধাক্কা খেলে মোটরসাইকেলের সামনের অংশ দুমড়ে-মুছড়ে যায়। এতে রাকিব ও তার বন্ধু সুজন গুরুত্বর আহত হয়। এ সময় স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করে। সেখানে রাকিবের অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে রাত ৮টার সময় রাকিবের মৃত্যু হয়।

ওসি আব্দুল বাতেন মৃধা জানান, এ ঘটনায় নিহতের দাফন শেষে একটি অপমৃত্যু মামলা দায়ের করা হবে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪