1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৪:৪৯ অপরাহ্ন
শিরোনাম :
বাংলাদেশ পুলিশ যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সক্ষম- আইজিপি শারক্বীয়ার প্রধান অস্ত্র সরবরাহকারী বিপুল পরিমাণ অস্ত্র ও বিস্ফোরকসহ গ্রেফতার পূর্ব শত্রুতার জেরে সাবেক চেয়ারম্যানকে গুলি করে হত্যা! ক্রেতা সেজে বসুন্ধরা শপিং মল থেকে আইফোন চুরি করতে গিয়ে আটক ১ কাল থেকে বৃষ্টি হতে পারে ডিমের হাফ সেঞ্চুরি, সবজির দাম আকাশ ছোঁয়া ছিনতাই হওয়া স্বদেশ আবার ফিরিয়ে আনেন শেখ হাসিনা- ড.সৈয়দ আনোয়ার হোসেন শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন-যোগাযোগ ব্যবস্থার অভাবনীয় সাফল্য শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত রাজধানীর শ্যামপুর থেকে ফেনসিডিল সহ ৫ মাদক ব্যবসায়ী আটক র‌্যাবের উপর দেয়া যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা প্রত্যাহার হচ্ছে না

জামালপুরে ব্রহ্মপুত্র নদ থেকে লাশ উদ্ধার

  • সময় : শনিবার, ২৮ আগস্ট, ২০২১
  • ১১৬


এম. শাহীন আল আমীন,জামালপুর ।।

জামালপুরে আরিফ হোসেন (২৮) নামে এক প্রাইভেট কার চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত আরিফ হোসেন সদরের উপজেলার মাছিমপুর দক্ষিণবাড়ি এলাকার বদিউজ্জামানের ছেলে। পেশায় নিহত আরিফ গাড়ী চালক শনিবার(২৮আগস্ট) সকালে জামালপুর-ময়মনসিংহ সড়কের পাশে ব্রহ্মপুত্র নদ থেকে একটি লাশ উদ্ধার করা হয়েছে।
জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম খান জানান, শুক্রবার সকালে প্রাইভেট কার নিয়ে ঢাকার উদ্দেশ্যে বেরিয়ে যায়,এবং ওই রাতেই ফিরে মালিকের বাসায় গাড়ি রেখে নিজ বাড়িতে ফিরছিল নিহত আরিফ।
শনিবার সকালে সদর উপজেলার হামিদপুর এলাকায় ব্রহ্মপুত্র নদে আরিফের লাশ ভাসতে দেখে পুলিশকে খবর দেয় স্থানীয়রা, পরে পুলিশ লাশ উদ্ধার করে।

তিনি আরো জানান,নিহতের দেহে চারটি আঘাতের চিহ্ন রয়েছে।
লাশটি ময়নাতদন্তের জন্য শেখ হাসিনা মেডিকেল কলেজ মর্গে প্রেরণ করা হয়েছে। সেই সাথে জড়িতদের গ্রেফতারে একাধিক টিমের সাঁড়াশি অভিযান চলছে ।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪