1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
রবিবার, ০২ জুন ২০২৪, ০৪:৫৯ অপরাহ্ন
শিরোনাম :
বেনজীর আহমেদের দুর্নীতির দায় নেবে না পুলিশ: স্বরাষ্ট্রমন্ত্রী আগামীকাল হতে শুরু হচ্ছে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি বঙ্গবন্ধু শিশুদের বিনামূল্যে ভিটামিন ক্যাপসুল খাওয়ানো শুরু করেন: স্বাস্থ্যমন্ত্রী এমপি আনার হত্যার তদন্তে এবার নেপালের পথে ডিবি বাংলাদেশ ল্যান্ড এ্যাডমিনিষ্ট্রেশন জার্নালিষ্টস্ এসোসিয়েশন (বিএলএজেএ)’র আহবায়ক কমিটি গঠন আবারও ৫ দিনের রিমান্ডে এমপি আনার হত্যায় সংশ্লিষ্ট  তিন আসামি বাংলাদেশে আর কোনো রোহিঙ্গাকে  প্রবেশ করতে দেওয়া হবে না: স্বরাষ্ট্রমন্ত্রী তথ্য গোপনের অভিযোগে দোষী সাব্যস্ত হলেন ট্রাম্প ঈদকে সামনে রেখে অস্থির মসলার বাজার, বাড়ছে সবজির দাম সিলেটে বন্যায় প্লাবিত ৫ উপজেলা, নগরেও জেগেছে শঙ্কা

ঝিনাইদহে গৃহবধূ রিপা দুই দিন নিখোঁজ

  • সময় : শুক্রবার, ১৩ আগস্ট, ২০২১
  • ১৪৯

আব্বাস আলী। ঝিনাইদহ জেলা প্রতিনিধি

ঝিনাইদহে রিপা খাতুন (২১) নামে এক যুবতী গৃহবধুকে খুজে পাওয়া যাচ্ছে না। গতকাল বৃহস্পতিবার বিকালে তিনি শ্বশুরবাড়ি যাওয়ার পথে নিখোঁজ হন। রিপা খাতুন সদর উপজেলার বেড়াশুলা গ্রামের সিরাজুল ইসলামের মেয়ে ও বাজারগোপালপুরের ব্যবসায়ী আনিছুর রহমানের স্ত্রী।

এ ঘটনায় ঝিনাইদহ সদর থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে। রিপার বড় ভাই আরিফুর রহমান আজ শুক্রবার বিকালে জানান, রিপা বাপের বাড়ি থেকে নিকটেই শ্বশুরবাড়ি বাজার গোপালপুরে যাচ্ছিল। কিন্তু শ্বশুর বাড়ি আর পৌছায়নি।

বিষয়টি নিয়ে ঝিনাইদহ সদর থানায় ওসি (তদন্ত) এমদাদুল জানান, সাধারণ ডায়েরী হওয়ার পর আমরা সব থানায় ম্যাজেস দিয়েছি। মেয়েটির সন্ধান পেলে জানাতে বলেছি। রিপার কেউ সন্ধান পেলে তার ভাই আরিফুর রহমানের ০১৯৮১৮২১৪৫৯ এই মোবাইলে জানাতে অনুরোধ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪