1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৩১ অপরাহ্ন
শিরোনাম :
সহযোগীদের ধরিয়ে দেয়ায় পুলিশের সোর্স আসিফ’কে হত্যা! আরও ২ আসামী গ্রেফতার বঙ্গবন্ধু’র প্রতিকৃতিতে জাকারিয়া স্বপন স্মৃতি ফাউন্ডেশনের পুষ্পস্তবক অর্পণ অ্যাপস ও বিকাশের মাধ্যমে ৪০০ কোটি টাকার হুন্ডি! গ্রেফতার ৪ বিজিবি কর্তৃক ভুটানের রাজাকে বিদায়ী সংবর্ধনা প্রদান ইউটিউব থেকে জাল টাকা বানানো শিখে ব্যবসা শুরু করে চক্রটি! অন্যকে পেটাতে গিয়ে সাংবাদিককে পেটাল ইন্টারনেট ব্যবসায়ীরা আশুলিয়ায় আমজাদ হত্যাকান্ডে অভিযুক্ত আসামী রাজিব’কে গ্রেফতার করেছে র‌্যাব! বায়ুদূষণের শীর্ষে দিল্লি, তৃতীয় ঢাকা বোনের বান্ধবীকে ধর্ষণ! যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার! সীমান্তে নিহত বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ

শিবগঞ্জের দুটি গাঁজার গাছসহ আটক ১

  • সময় : রবিবার, ১ আগস্ট, ২০২১
  • ১৬০


মিজানুর রহমান, শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ

বগুড়ার শিবগঞ্জে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে নির্মাণাধীন বাড়ির প্রাচীরের মধ্য হইতে বিক্রয়ের উদ্দেশ্যে রোপনকৃত ৭ কেজি ওজনের দুটি গাঁজার গাছসহ মোঃ এনামুল হক (৩৫) কে আটক করেছে শিবগঞ্জ থানা পুলিশ। সে উপজেলার ময়দানহাট্টা ইউপির নিয়ামতপুর এলাকার হান্নান মন্ডলের পুত্র। 
জানা যায়, থানা পুলিশের একটি দল শনিবার দিবাগত ৯ টায় শিবগঞ্জ থানার এলাকায় ওয়ারেন্ট তামিল ও মাদক উদ্ধার অভিযান ডিউটি করাকালীন সময়ে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন শিবগঞ্জ থানাধীন ময়দানহাটা ইউনিয়নের নিয়ামত গ্রামস্থ এনামুল হক মন্ডলের বসতবাড়ীর পাশে নির্মানাধীন বাড়ীর প্রাচীরের মধ্যে দুটি গাঁজার গাছ বিক্রয়ের উদ্দেশ্যে রোপন করে পরিচর্যা করে আসছে। উক্ত সংবাদ পেয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য ঘটনাস্থলে উপস্থিত হয়ে দুটি গাঁজার তরতাজা গাছ দেখতে পান। 
এ সময় এনামুল হক মন্ডল পুলিশের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর চেষ্টাকালে তাকে আটক করে থানায় নিয়ে আসা হয়। 
পুলিশ জানায়, আটককৃত ব্যক্তি প্রাথমিক জিজ্ঞাসাবাদে গাঁজার গাছ রোপনের কথা স্বীকার করেছে। এ ব্যাপারে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে। 

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪