1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
রবিবার, ১৯ মে ২০২৪, ১০:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ নিয়ন্ত্রণে রয়েছে- আইজিপি রাজধানীর কারওয়ান বাজারে লাগা আগুন নিয়ন্ত্রণে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ফুলেল শুভেচ্ছা জানালো বাপাকা কেন্দ্রীয় নির্বাহী কমিটি বাংলাদেশ পুলিশ যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সক্ষম- আইজিপি শারক্বীয়ার প্রধান অস্ত্র সরবরাহকারী বিপুল পরিমাণ অস্ত্র ও বিস্ফোরকসহ গ্রেফতার পূর্ব শত্রুতার জেরে সাবেক চেয়ারম্যানকে গুলি করে হত্যা! ক্রেতা সেজে বসুন্ধরা শপিং মল থেকে আইফোন চুরি করতে গিয়ে আটক ১ কাল থেকে বৃষ্টি হতে পারে ডিমের হাফ সেঞ্চুরি, সবজির দাম আকাশ ছোঁয়া ছিনতাই হওয়া স্বদেশ আবার ফিরিয়ে আনেন শেখ হাসিনা- ড.সৈয়দ আনোয়ার হোসেন

গাইবান্ধার গোবিন্দগঞ্জে মটরসাইকেল দুর্ঘটনায় ২ জন নিহত

  • সময় : শুক্রবার, ৩০ জুলাই, ২০২১
  • ১১৯

 মো: আতিকুর রহমান আতিক,  গাইবান্ধা :


গাইবান্ধার গোবিন্দগঞ্জ-রাজাবিরাট সড়কের সাপমারা ইউনিয়নের সারাই গ্রামে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় দুই যুবক নিহত হয়েছে।
স্থানীয়রা জানায়, ৩০ জুলাই শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে মটরসাইকেল নিয়ন্ত্রন হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে মাটিতে ছিঁটকে পড়ে আব্দুস সালাম নামে এক যুবকের মৃত্যু হয়েছে। এসময় তার সাথে থাকা মটরসাইকেলে থাকা ফুল মিয়া নামের অপর যুবকও ছিঁটকে পড়ে গুরুতর আহত হলে হাসপাতালে নেয়ার পথে সেও মারা যায়।
নিহত আব্দুস সালাম একই ইউনিয়নের খামারপাড়া গ্রামের সাইফুল ইসলামের ছেলে ও ফুলমিয়া পন্ডিতপুর গ্রামের ফেরদৌসের ছেলে। গোবিন্দগঞ্জ থানার বৈরাগীহাট তদন্ত কেন্দ্রের ইনচার্জ  মিলন চ্যাটার্জী এদুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪