1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
রবিবার, ১৯ মে ২০২৪, ০২:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ নিয়ন্ত্রণে রয়েছে- আইজিপি রাজধানীর কারওয়ান বাজারে লাগা আগুন নিয়ন্ত্রণে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ফুলেল শুভেচ্ছা জানালো বাপাকা কেন্দ্রীয় নির্বাহী কমিটি বাংলাদেশ পুলিশ যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সক্ষম- আইজিপি শারক্বীয়ার প্রধান অস্ত্র সরবরাহকারী বিপুল পরিমাণ অস্ত্র ও বিস্ফোরকসহ গ্রেফতার পূর্ব শত্রুতার জেরে সাবেক চেয়ারম্যানকে গুলি করে হত্যা! ক্রেতা সেজে বসুন্ধরা শপিং মল থেকে আইফোন চুরি করতে গিয়ে আটক ১ কাল থেকে বৃষ্টি হতে পারে ডিমের হাফ সেঞ্চুরি, সবজির দাম আকাশ ছোঁয়া ছিনতাই হওয়া স্বদেশ আবার ফিরিয়ে আনেন শেখ হাসিনা- ড.সৈয়দ আনোয়ার হোসেন

ঝিনাইদহে করোনা প্রতিরোধে সেনাবাহিনীর টহল

  • সময় : রবিবার, ২১ জুন, ২০২০
  • ২২৮

করোনাভাইরাস প্রতিরোধে সামাজিক দূরত্ব বজায় রাখা, হাট-বাজার, ব্যবসায় প্রতিষ্ঠানে জনসমাগম বন্ধ করতে ঝিনাইদহে টহল অব্যাহত রেখেছে সেনাবাহিনী। রোববার সকাল থেকে বিকাল পর্যন্ত জেলা শহরের পায়রা চত্বর, আরাপপুর, চুয়াডাঙ্গা বাসস্ট্যান্ড, বাস টার্মিনালসহ বিভিন্ন স্থানে এ টহল দেয় তারা।

এসময় রাস্তায় থাকা পথচারিদের এবং গাড়িতে থামিয়ে সবাইকে স্বাস্থ্য বিধি মানা, মাস্ক পড়া নিশ্চিত করে। এছাড়াও শহরের বিভিন্ন স্থানে হ্যান্ড মাইকে তারা রাস্তায় অযথা ঘোরাঘুরি না করে বাড়িতে যাওয়ার পরামর্শ দেন ও ব্যবসায় প্রতিষ্ঠানে সামাজিক দুরত্ব বজায় রেখে কেনা-বেচা করার অনুরোধ জানান।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪