1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :
অ্যাপস ও বিকাশের মাধ্যমে ৪০০ কোটি টাকার হুন্ডি! গ্রেফতার ৪ বিজিবি কর্তৃক ভুটানের রাজাকে বিদায়ী সংবর্ধনা প্রদান ইউটিউব থেকে জাল টাকা বানানো শিখে ব্যবসা শুরু করে চক্রটি! অন্যকে পেটাতে গিয়ে সাংবাদিককে পেটাল ইন্টারনেট ব্যবসায়ীরা আশুলিয়ায় আমজাদ হত্যাকান্ডে অভিযুক্ত আসামী রাজিব’কে গ্রেফতার করেছে র‌্যাব! বায়ুদূষণের শীর্ষে দিল্লি, তৃতীয় ঢাকা বোনের বান্ধবীকে ধর্ষণ! যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার! সীমান্তে নিহত বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ বাংলাদেশে মুক্ত গণতন্ত্র বাস্তবায়নে সমর্থন অব্যাহত থাকবে- ম্যাথিউ মিলার ঈদে বাড়ি যাবে এক কোটি ৬০ লাখ মানুষ

সুনামগঞ্জে বিজিবির পৃথক অভিযানে ভারতীয় মদসহ ২জন আটক

  • সময় : বুধবার, ২১ জুলাই, ২০২১
  • ১৬১

আতিকুর রহমান, সুনামগঞ্জ প্রতিনিধিঃ


সুনামগঞ্জের তাহিরপুর সীমান্ত এলাকায় ১০ বোতল ভারতীয় মদ ও ২০গ্রাম গাজাসহ ২ জনকে আটক করেছে বর্ডার গার্ড ব্যাটালিয়ন(বিজিবি)। আটক কৃতরা হলো মোঃ দুলাল মিয়া (৫০) ও মোঃ আলম (৪০)। দুলাল মিয়া উপজেলার পূর্ব বাদাঘাট গ্রামের মৃত রইছ মিয়ার ছেলে এবং আলম রঙ্গাছড়া গ্রামের নুরু মিয়ার ছেলে। 
জানা যায়, লাউড়গড় বিওপির টহল দল আজ সন্ধ্যা সাতটায় সীমান্তবর্তী বাজারঘাট নামক স্থান হতে ০৩ বোতল ভারতীয় মদ, ২০ গ্রাম গাঁজা, ০১ টি সীমসহ মোবাইল এবং নগদ ১,৭৪৭/- টাকাসহ দুলাল মিয়াকে আটক করে। 
অপরদিকে বীরেন্দ্রনগর বিওপির টহল দল রাত ৮টায় বাগলী সীমান্ত থেকে ০৬ বোতল ভারতীয় মদ এবং ০১ বোতল বিয়ারসহ আলমকে আটক করে। 

সুনামগঞ্জ ২৮ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল তসলিম এহসান পিএসসি ভারতীয় মদ, গাজাসহ দুজন আসামী আটকের সত্যতা নিশ্চিত করে জানান, আসামীদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য তাহিরপুর থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে। 

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪