1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ নিয়ন্ত্রণে রয়েছে- আইজিপি রাজধানীর কারওয়ান বাজারে লাগা আগুন নিয়ন্ত্রণে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ফুলেল শুভেচ্ছা জানালো বাপাকা কেন্দ্রীয় নির্বাহী কমিটি বাংলাদেশ পুলিশ যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সক্ষম- আইজিপি শারক্বীয়ার প্রধান অস্ত্র সরবরাহকারী বিপুল পরিমাণ অস্ত্র ও বিস্ফোরকসহ গ্রেফতার পূর্ব শত্রুতার জেরে সাবেক চেয়ারম্যানকে গুলি করে হত্যা! ক্রেতা সেজে বসুন্ধরা শপিং মল থেকে আইফোন চুরি করতে গিয়ে আটক ১ কাল থেকে বৃষ্টি হতে পারে ডিমের হাফ সেঞ্চুরি, সবজির দাম আকাশ ছোঁয়া ছিনতাই হওয়া স্বদেশ আবার ফিরিয়ে আনেন শেখ হাসিনা- ড.সৈয়দ আনোয়ার হোসেন

শেরপুরে গাছ চাপায় শিশু নিহত

  • সময় : শনিবার, ১০ জুলাই, ২০২১
  • ১৮৭


আব্দুল্লাহ আল-আমিন,শেরপুর সংবাদদাতাঃ


শেরপুরের শ্রীবরদীতে গাছ চাপায় এক শিশুর নিহত হয়েছে। শনিবার(১০ জুলাই) সকালে উপজেলার তাতিহাটী ইউনিয়নের বটতলা ছনকান্দা গ্রামের মৃত নুর ইসলামের ছেলে লালন মিয়া (১১) নিহত হয়।
এলাকাবাসীসূত্রে জানা গেছে, শনিবার সকালে বটতলা ছনকান্দা গ্রামের মৃত হুরমুজ আলীর ছেলে আলাল মিয়ার (৪০) ইউক্লিটাসসহ কিছু কাঠের গাছ কাটতে থাকে। গাছ কাটার সময় শিশু লালন মিয়া দুর থেকে গাছ কাটতে দেখে।
পরে হঠাৎ অসাবধাণতাবশত  একটি গাছ লালনের উপর পড়ে মাথা, ঘাড় সহ বিভিন্ন জায়গায় গুরুতর আহত হলে স্থানীয়রা লালনকে উদ্ধার করে শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন।
এ ব্যাপারে শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস বলেন, এ ঘটনায় অভিযোগ পেলে যথাযথ আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪