1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
রবিবার, ২৫ জুলাই ২০২১, ০৬:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
নড়াগাতীতে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ আটক ৬ দেশীয় অস্ত্র উদ্ধার নৌক ভ্রমনে ইউএনও লকডাউনের বিধিনিষেধ উপেক্ষা করে। “মরিচ্যা চেকপোষ্টে কোটি টাকার ইয়াবা উদ্ধারঃ ইজিবাইকসহ ড্রাইভার আটক।” জীবননগরে লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে উপজেলা প্রশাসন সোনারগাঁ উপজেলা প্রশাসনের কঠোর অবস্থানের মধ্য দিয়ে শেষ হলো লগডাউনের দ্বিতীয় দিন। মাধবপুরে করোনা ঝুঁকি নিয়ে কাজ করছে রাবার শ্রমিকরা ! সাংবিধানিক কারণে সিলেট-৩ উপনির্বাচন পেছানোর সুযোগ নেই: সিইসি রাজারহাটের বুড়িরহাট স্পারটির ফের ধ্বস ২৪ ঘন্টায় পুনঃসংস্কার করলেন কুড়িগ্রাম পাউবো। করেনার উপসর্গে নোয়াখালী কোভিড হাসপাতালে ২ জনের মৃত্যু আত্রাইয়ে অস্বাস্থ্যকর পরিবেশে দ‌ই তৈরি করায় জরিমানা

অষ্টম পাশে বিশেষজ্ঞ ডাক্তার

  • সময় : মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১
  • ৩৩

ডেস্ক নিউজ:

মুহাম্মদ খোরশেদ আলম (৪২)। অষ্টম শ্রেণি পর্যন্ত পড়ার পর কাজ নিয়েছিলেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ার্ড বয় হিসেবে। পরে চাকরি ছেড়ে ‘ডাক্তার’ সেজে খুলেছেন চেম্বার। চট্টগ্রামের আকবর শাহ থানার কর্নেল জোন্স রোডের একটি ফার্মেসিতে ‘নিউরোমেডিসিন, স্মায়ুরোগ ও ডায়াবেটিস’ বিশেষজ্ঞ হিসেবে ৫০০ টাকা ভিজিট নিয়ে নিয়মিত রোগীও দেখতেন।

আজ মঙ্গলবার (৬ জুলাই) দুপুরে পুলিশের হাতে ধরা পড়ার পর তিনি জানান, তার সব ডিগ্রি ভুয়া। তিনি মাধ্যমিক পাসও করতে পারেননি।

আকবর শাহ থানার ওসি জহির হোসেন জানান, খোরশেদ তার নামের সঙ্গে এমবিবিএস (ডিএমসি), এফসিপিএস (মেডিসিন), এমডি (নিউরোলজি) ডিগ্রি ও ‘নিউরোমেডিসিন, স্মায়ুরোগ ও ডায়াবেটিস’ বিশেষজ্ঞ যুক্ত করেছেন। কর্নেল জোন্স রোডে কাট্টলী মেডিকেল হল নামে একটি ফার্মেসিতে বসে রোগীদের কাছ থেকে ৫০০ টাকা ভিজিটও নিতেন।

তিনি জানান, তার চেম্বার থেকে সিলমোহর, ভিজিটিং কার্ড, প্রেসক্রিপশন, চিকিৎসা সরঞ্জাম জব্দ করা হয়েছে। তার বিরুদ্ধে জালিয়াতি ও ছদ্মবেশ ধারণের অভিযোগে নিয়মিত মামলা করার প্রস্তুতি চলছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪