1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:১৭ পূর্বাহ্ন
শিরোনাম :
অ্যাপস ও বিকাশের মাধ্যমে ৪০০ কোটি টাকার হুন্ডি! গ্রেফতার ৪ বিজিবি কর্তৃক ভুটানের রাজাকে বিদায়ী সংবর্ধনা প্রদান ইউটিউব থেকে জাল টাকা বানানো শিখে ব্যবসা শুরু করে চক্রটি! অন্যকে পেটাতে গিয়ে সাংবাদিককে পেটাল ইন্টারনেট ব্যবসায়ীরা আশুলিয়ায় আমজাদ হত্যাকান্ডে অভিযুক্ত আসামী রাজিব’কে গ্রেফতার করেছে র‌্যাব! বায়ুদূষণের শীর্ষে দিল্লি, তৃতীয় ঢাকা বোনের বান্ধবীকে ধর্ষণ! যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার! সীমান্তে নিহত বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ বাংলাদেশে মুক্ত গণতন্ত্র বাস্তবায়নে সমর্থন অব্যাহত থাকবে- ম্যাথিউ মিলার ঈদে বাড়ি যাবে এক কোটি ৬০ লাখ মানুষ

অষ্টম পাশে বিশেষজ্ঞ ডাক্তার

  • সময় : মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১
  • ৩৩৮

ডেস্ক নিউজ:

মুহাম্মদ খোরশেদ আলম (৪২)। অষ্টম শ্রেণি পর্যন্ত পড়ার পর কাজ নিয়েছিলেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ার্ড বয় হিসেবে। পরে চাকরি ছেড়ে ‘ডাক্তার’ সেজে খুলেছেন চেম্বার। চট্টগ্রামের আকবর শাহ থানার কর্নেল জোন্স রোডের একটি ফার্মেসিতে ‘নিউরোমেডিসিন, স্মায়ুরোগ ও ডায়াবেটিস’ বিশেষজ্ঞ হিসেবে ৫০০ টাকা ভিজিট নিয়ে নিয়মিত রোগীও দেখতেন।

আজ মঙ্গলবার (৬ জুলাই) দুপুরে পুলিশের হাতে ধরা পড়ার পর তিনি জানান, তার সব ডিগ্রি ভুয়া। তিনি মাধ্যমিক পাসও করতে পারেননি।

আকবর শাহ থানার ওসি জহির হোসেন জানান, খোরশেদ তার নামের সঙ্গে এমবিবিএস (ডিএমসি), এফসিপিএস (মেডিসিন), এমডি (নিউরোলজি) ডিগ্রি ও ‘নিউরোমেডিসিন, স্মায়ুরোগ ও ডায়াবেটিস’ বিশেষজ্ঞ যুক্ত করেছেন। কর্নেল জোন্স রোডে কাট্টলী মেডিকেল হল নামে একটি ফার্মেসিতে বসে রোগীদের কাছ থেকে ৫০০ টাকা ভিজিটও নিতেন।

তিনি জানান, তার চেম্বার থেকে সিলমোহর, ভিজিটিং কার্ড, প্রেসক্রিপশন, চিকিৎসা সরঞ্জাম জব্দ করা হয়েছে। তার বিরুদ্ধে জালিয়াতি ও ছদ্মবেশ ধারণের অভিযোগে নিয়মিত মামলা করার প্রস্তুতি চলছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪