1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
সোমবার, ১৪ জুন ২০২১, ১২:২১ পূর্বাহ্ন
শিরোনাম :
হালুয়াঘাটে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর কৃষাণ-কৃষাণীদের “কৃষক প্রশিক্ষণ” অনুষ্ঠিত ভ্রাম্যমাণ আদালত কর্তৃক মনিকোঠা বাজারে অবৈধ স্থাপনা উচ্ছেদ টাঙ্গাইলে ক্ষতিকারক রঙ দিয়ে চানাচুর তৈরি, রাজমনি ফ্যাক্টরীকে জরিমানা চিতলমারীতে ২০ শয্যার কোয়ারেন্টাইন সেন্টার উদ্বোধন কুবিতে স্বাস্থ্যবিধি মেনে চূড়ান্ত পরীক্ষা শুরু ময়মনসিংহের ত্রিশালে ডোবা থেকে কিশোরের মরদেহ উদ্ধার শরণখোলা প্রেসক্লাবের সামনে শিক্ষক শহিদুলের মুক্তি ও মামলা প্রত্যাহারের দাবীতে শিক্ষকদের মানববন্ধন এডিপি পক্ষ থেকে নন্দীরগাঁও ইউনিয়নেলক্ষাধিক টাকার ক্রীড়া সামগ্রী বিতরণ ত্রিশালে পাশে দাঁড়াও স্বেচ্ছাসেবী সংগঠনের বৃক্ষ রোপন ময়মনসিংহে ভয়াবহ আগুনে পুড়ে গেলো ১০ ঘর

টঙ্গীতে ঈদের ছুটি বৃদ্ধির দাবিতে পোশাক শ্রমিকদের বিক্ষোভে পুলিশের লাঠিচার্জ

  • সময় : সোমবার, ১০ মে, ২০২১
  • ৩৯

টঙ্গী প্রতিনিধিঃ


পুলিশ শ্রমিকদের সাথে ধাওয়া পাল্টা-ধাওয়া।গাজীপুরের টঙ্গীর মিলগেট এলাকায় হা-মীম গ্রুপে পোশাক কারখানায় ঈদের ছুটি বৃদ্ধির দাবীতে বিক্ষোভ করেছে শ্রমিকরা।
সোমবার (১০ মে) সকাল ১১টায় সরকারী নির্দেশনা অনুযায়ী ৩ দিনের ঈদের ছুটি অমান্য করে ৮ দিনের ছুটি দাবি করে বিক্ষুব্ধ শ্রমিকরা। একপর্যায়ে শ্রমিকরা ঢাকা ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করে।
গাজীপুর ইন্ডাস্ট্রিয়াল পুলিশ ও শ্রমিকরা জানায়, সকালে কারখানার শ্রমিকরা ঈদের ছুটি বৃদ্ধির দাবীতে কর্মবিরতি করে কারখানার ভিতরে বিক্ষোভ করে। পরবর্তীতে ইন্ডাস্ট্রিয়াল পুলিশ ও থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনার চেষ্টা করলে কারখানার শ্রমিকরা পুলিশের সাথে ক্ষিপ্ত হয়ে ইটপাটকেল নিক্ষেপ করে। পরে পুলিশ শ্রমিকদের ওপর লাঠিচার্জ ও রাবার বুলেট নিক্ষেপ করে।
পুলিশ শ্রমিকদের সাথে ধাওয়া পাল্টা-ধাওয়ায় ৫ জন পুলিশ সদস্য ও ১২ জন শ্রমিক আহত হয়। শ্রমিকরা ঢাকা ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করে। আহত শ্রমিকদের টঙ্গী শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে আনা হয়। গুরুতর আহত ৩ জন শ্রমিককে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪