1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:০৩ অপরাহ্ন
শিরোনাম :
তীব্র তাপ প্রবাহের সাথে বেড়েছে নিত্য প্রয়োজনীয় পণ্যের দাম পুলিশের সব স্থাপনায় নিরাপত্তা জোরদারের নির্দেশ ভারতে দ্বিতীয় ধাপের ভোটগ্রহণ শুরু থাই প্রধানমন্ত্রীর সঙ্গে দ্বিপাক্ষিক বৈঠকে প্রধানমন্ত্রীর অংশগ্রহণ নাগরিক জীবনে সর্বত্রই পুলিশের অবদান রয়েছে- ডিএমপি কমিশনার ইউক্রেন-ইসরায়েলের সহায়তা বিলে বাইডেনের স্বাক্ষর আবারও সারাদেশে ৭২ ঘণ্টার হিট অ্যালার্ট জারি বাংলাদেশে আশ্রয় নেয়া মিয়ানমারের ২৮৮ সেনা-বিজিপি সদস্যদের হস্তান্তর সম্পন্ন চলমান যুদ্ধ বন্ধে বিশ্ব নেতাদের নিকট প্রধানমন্ত্রীর আহ্বান মন্ত্রী-এমপির স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ-ওবায়দুল কাদের

পটুয়াখালী সড়ক দুর্ঘটনায় নিহত-২.

  • সময় : শনিবার, ১ মে, ২০২১
  • ৩৮৩

আব্দুল আলীম খান পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

পটুয়াখালী সদর উপজেলার আউলিয়াপুর ইউনিয়নের ফতুল্লা স্টানের দক্ষিণ পাশে পটুয়াখালী-টু-কুয়াকাটা মহাসড়কে পিকআপ ও মোটরসাইকেল দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছে। শনিবার (১’লা-মে-২০২১ ইং) তারিখ বিকেল পৌনে ছয়টার সময় ঘটনাটি ঘটে।
স্থানীয় সুত্রে জানাগেছে, পটুয়াখালী থেকে কলাপাড়া যাওয়ার উদ্দেশ্যে ফরাজী এন্টার প্রাইজের একটি পিকআপ যাহার নাম্বার ঢাকা-মেট্রো-ন- ১৯-০০৬৭. দক্ষিণ দিক থেকে আশা একটি মোটরসাইকেলকে চাপা দিলে ঘটনাস্থলে দুইজন নিহত এবং পথযাত্রী তিনজন সাময়িক আহত হয়েছে।এসময় পিকআপটি আটক করলেও ড্রাইভার হেলপার পালিয়ে যায়। নিহতরা হলেন, পটুয়াখালী পলিটেকনিক ইনস্টিটিউট কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র অপুর্ব ভুইয়া (২০), পিতাঃ নেপাল ভুইয়া অপরজন জয়ন্ত ভুইয়া (২০) পিতাঃ বঙ্কিম ভুইয়া, উভয় গলাচিপা উপজেলার ডাকুয়া ইউনিয়নের আটচত্রা গ্রামের বাসিন্দা।
ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে পটুয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে এবং পিকআপ মটোরসাইকেল থানায় নিয়ে আসে পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪