1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ১১:০৮ অপরাহ্ন
শিরোনাম :
নওগাঁর মহাদেবপুর থানা পুলিশের উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন বয়োবৃদ্ধকে উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর স্বেচ্ছাসেবক লীগ এর উদ্যোগে মানবতার ভ্যান চালু। ব‌রিশা‌লে হাসপতা‌লের মা‌ঠেও ডায়‌রিয়ার চি‌কিৎসা,দুই রোগীর মৃত্যু ময়মনসিংহের ভালুকায় গৃহবধূ সহ ২ জনের লাশ উদ্ধার ছিন্নমূল জনগনের পাশে টানা তৃতীয় দিন ইফতার হাতে ফরিদপুর জেলা ছাত্রলীগ নড়াইলের ব্রিটিশ আমলের সিমানা পিলার ও বোমা তৈরীর গান পাউডার উদ্ধার ময়মনসিংহে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ২ নড়াইলে নদীতে গোসল করতে গিয়ে শিশুর মৃত্যু মুক্তাগাছা উপজেলা চেয়ারম্যান আব্দুল হাই সাময়িক বরখাস্ত আটঘরিয়ায় মেয়েকে দেহ ব্যবসায় বাধ্য করায় মা-বাবাসহ তিনজন গ্রেপ্তার

ইসকন উগ্রবাদী সংগঠন: প্রবর্তক সংঘ

  • সময় : শনিবার, ২০ মার্চ, ২০২১
  • ৫৩

ডেস্ক নিউজ:

ইসকন সনাতন ধর্মকে কলঙ্কিত করেছে বলে অভিযোগ করেছেন চট্টগ্রাম প্রবর্তক সংঘের নেতারা।

২০ মার্চ (শনিবার) চট্টগ্রাম প্রেসক্লাবে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে প্রবর্তক সংঘের সাধারণ সম্পাদক তিনকড়ি চক্রবর্তী ইসকনকে উগ্রবাদী সংগঠন উল্লেখ করেন।

এ সময় তিনি বলেন, ১৪ মার্চ ইসকান মন্দির থেকে দুষ্কৃতিকারীরা দেশীয় অস্ত্র নিয়ে প্রবর্তক সংঘের কর্মচারীদের উপর হামলা চালায়। এতে আহত হয় অন্তত ১২ জন। সাধুর ছদ্মবেশে একদল সন্ত্রাসী প্রবর্তক শ্রী শ্রী কৃষ্ণ মন্দিরে অবস্থান করছে।

তিনি আরো বলেন, ইসকনের পুরহিতদের কাজ পূজা, আর্চনা করা। কিন্তু ইসকনের সদস্যরা সংঘের ভূমি দখলসহ নানা অপতৎপরতায় লিপ্ত রয়েছে। অবিলম্বে দুষ্কৃতিকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানায় চট্টগ্রাম প্রবর্তক সংঘ।

সমগ্র দেশে ইসকনের কার্যক্রম উগ্র কিনা সে বিষয়ে আমরা মন্তব্য করছি না তবে আমাদের সাথে ইসকনের আচরণ এবং আমাদের কর্মচারীদের উপর ইসকনের হামলা প্রমাণ করে তারা উগ্রবাদী।

ইসকনকে জায়গা দেওয়ার সময় প্রবর্তক সংঘের কেউ কেউ বিষয়টি বুঝতে পেরেছিলেন। কিন্তু কমিটির কেউ কেউ আমলে নেননি। কিন্তু বর্তমানে তা অনুধাবন করা হচ্ছে বলেও সংবাদ সম্মেলনে জানায় সংঘের নেতারা ।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪