1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:২১ পূর্বাহ্ন
শিরোনাম :
বেদে সম্প্রদায় থেকে উঠে আসা কাউন্সিলর রমজান আহমেদের জন্মদিন আজ গ্রীষ্মের তীব্র দাবদাহে ট্রাফিক পুলিশ সদস্যদের স্বস্তি দিতে ডিএমপি কমিশনারের অনন্য উদ্যোগ শাহাজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের থার্ড টার্মিনালের বাউন্ডারি ভেঙে ঢুকে পড়ে একটি বাস, নিহত ১ রোজা ও ঈদের লম্বা ছুটি শেষে আগামী রোববার হতে খুলছে সকল শিক্ষাপ্রতিষ্ঠান চির বিদায় নিলেন জাতীয় পতাকার নকশাকার শিব নারায়ণ দাস রাজধানীর শিশু হাসপাতালে আগুন নিজ বাহিনীতে ফিরে গেলেন র‌্যাবের মুখপাত্র কমান্ডার মঈন উপজেলা নির্বাচনে মন্ত্রী-এমপির স্বজনরা প্রার্থী হতে পারবেন না-আওয়ামী লীগ সভানেত্রী শুরু হলো বিএফডিসির নির্বাচন চুয়াডাঙ্গায় হিট অ্যালার্ট জারি

ইসকন উগ্রবাদী সংগঠন: প্রবর্তক সংঘ

  • সময় : শনিবার, ২০ মার্চ, ২০২১
  • ২৯৯

ডেস্ক নিউজ:

ইসকন সনাতন ধর্মকে কলঙ্কিত করেছে বলে অভিযোগ করেছেন চট্টগ্রাম প্রবর্তক সংঘের নেতারা।

২০ মার্চ (শনিবার) চট্টগ্রাম প্রেসক্লাবে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে প্রবর্তক সংঘের সাধারণ সম্পাদক তিনকড়ি চক্রবর্তী ইসকনকে উগ্রবাদী সংগঠন উল্লেখ করেন।

এ সময় তিনি বলেন, ১৪ মার্চ ইসকান মন্দির থেকে দুষ্কৃতিকারীরা দেশীয় অস্ত্র নিয়ে প্রবর্তক সংঘের কর্মচারীদের উপর হামলা চালায়। এতে আহত হয় অন্তত ১২ জন। সাধুর ছদ্মবেশে একদল সন্ত্রাসী প্রবর্তক শ্রী শ্রী কৃষ্ণ মন্দিরে অবস্থান করছে।

তিনি আরো বলেন, ইসকনের পুরহিতদের কাজ পূজা, আর্চনা করা। কিন্তু ইসকনের সদস্যরা সংঘের ভূমি দখলসহ নানা অপতৎপরতায় লিপ্ত রয়েছে। অবিলম্বে দুষ্কৃতিকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানায় চট্টগ্রাম প্রবর্তক সংঘ।

সমগ্র দেশে ইসকনের কার্যক্রম উগ্র কিনা সে বিষয়ে আমরা মন্তব্য করছি না তবে আমাদের সাথে ইসকনের আচরণ এবং আমাদের কর্মচারীদের উপর ইসকনের হামলা প্রমাণ করে তারা উগ্রবাদী।

ইসকনকে জায়গা দেওয়ার সময় প্রবর্তক সংঘের কেউ কেউ বিষয়টি বুঝতে পেরেছিলেন। কিন্তু কমিটির কেউ কেউ আমলে নেননি। কিন্তু বর্তমানে তা অনুধাবন করা হচ্ছে বলেও সংবাদ সম্মেলনে জানায় সংঘের নেতারা ।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪