1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ০৭:২৪ পূর্বাহ্ন

ঝিনাইদহে মাদক বিক্রিতে বাধা দেওয়ায় ৪ জনকে কুপিয়ে জখম

  • সময় : মঙ্গলবার, ১৬ জুন, ২০২০
  • ১৯৭

কোরাপাড়ায় মাদক বিক্রিতে বাধা দেওয়ায় ৪ জনকে কুপিয়ে জখম করেছে মাদক ব্যবসায়ীরা। আহত ব্যক্তিরা হলেন ঝিনাইদহে কোরাপাড়া বটতলার সিদ্দিক মোলার ছেলে গোলাম মোস্তফা,তার পিতা সিদ্দিক মোল্লা ও তার দুই ভাগ্নে খায়রুল ও সজল।আহত ব্যক্তিরা ঝিনাইদহ সদর হাসপাতালে চিকিৎসার পরে এখন বাড়ি আছেন। আহত গোলাম মোস্তফা বাদী হয়ে ঝিনাইদহ সদর থানায় একটি মামলা করেছেন যার মামলা নং ১৭ তাং ১৪/০৬/২০২০ ইং।

মামলা হয়েছে ঝিনাইদহ সদর উপজেলার কোরাপাড়ার মৃত কিফাজ উদ্দীনের ছেলে মোহ সাহাবুদ্দিন শেখ,মোঃ সাগর শেখ,আঃ রহিম, উভয় পিতা সাহাবুদ্দিন শেখ,আঃ রহিমের ছেলে মোঃ শাওন শেখ ও কিফাজ উদ্দীনের ছেলে মোঃ রহিম শেখের নামে।ঝিনাইদহ সদর থানা পুলিশ মোঃ রহিম শেখকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরন করেছেন হামলার শিকার গোলাম মোস্তফা জানান আমি একজন ট্রাক ড্রাইভার গত শনিবার আনুমানিক রাত ৮.৩০ মিনিটের সময় বাড়ি এসে দেখি বাড়ির পাশে রহিম,সাহাবুদ্দিন,সাগর, আকাশ, আঃ রহিম ও শাওন আমার বাড়ির পাশে মাদক কেনাবেচা করছে।আমি তাদের এসব সমাজবিরোধী কাজ বন্ধ করতে বললে তারা ডাসা- দা, চাইনিজ কুড়াল,ভুজালী,লোহার রড,লাঠি ও দেশীয় মারাত্মক অস্ত্র -শস্ত্র সহ আমার বোন শরিফা বেগমের বাড়িতে ঢুকে মাদক ব্যবসায়ীরা খুন করার উদ্দেশ্যে আমার মাথায় আমার দুই ভাগ্নের মাথায় ও কানে এবং পিতার লাঠি দিয়ে আঘাত করে।

ভুক্তভোগী গোলাম মোস্তফা আরো জানান সাহাবুদ্দিন, রহিম,সাগর,আঃ রহিম,আকাশ ও শাওন এই ধরনের মাদক ব্যবসায়ীরা ও সন্ত্রাসীরা যেন যুবসমাজ নষ্ট করে না ফেলে সে জন্য তাদের যেন আইনের আওতায় এনে কঠিন বিচার করা হয়। এ বিষয়ে ঝিনাইদহ সদর থানার এসআই মোঃ এমদাদুল হক জানান থানায় একটি মামলা হয়েছে একজন আসামীও গ্রেফতার হয়েছে অন্যান্য আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪