1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৮:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম :
গাজীপুরে যমুনা ট্রেনের ইঞ্জিনে আগুন পুলিশ সার্ভিস এসোসিয়েশনের নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির অভিষেক অনুষ্ঠিত ব্যাটারি চালিত অটোরিকশা বন্ধে অভিযান চালাচ্ছে ডিএমপি ‘নো হেলমেট, নো ফুয়েল’ কার্যক্রম বাস্তবায়নের জন্য পুলিশ কর্মকর্তাদের কঠোর নির্দেশনা পবিত্র ঈদুল আযহায় এ বছর এক কোটি ২৯ লাখ ৮০ হাজার ৩৬৭টি পশু কোরবানির জন্য প্রস্তুত আছে-মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী এক সময়ের জনপ্রিয় রেডিও ও টেপরেকর্ডার এখন বিলুপ্ত প্রায় ৬ হাজার পিস ইয়াবাসহ নারী মাদক ব্যবসায়ী আটক! সাভারে সাংবাদিককে নিয়ে অপপ্রচার, তিন জনের বিরুদ্ধে লিগ্যাল নোটিশ যানজট নিয়ন্ত্রণে নগরবাসীর আন্তরিকতা ও সহযোগীতা প্রয়োজন- ডিএমপি কমিশনার আরসার আস্তানায় র‌্যাবের অভিযান

গাজীপুরে সারা রিসোর্টে মদপানে মৃত্যুর ঘটনায় গ্রেফতার ১

  • সময় : শুক্রবার, ৫ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৮৩

গাজীপুর প্রতিনিধি:

গাজীপুরের শ্রীপুর উপজেলার সারা রিসোর্টে বিষাক্ত ও ভেজাল মদপানে অসুস্থ হয়ে চিকিৎসাধীন অবস্থায় তিন জনের মৃত্যুর ঘটনায় মো. জাহিদ মৃধা (৪২) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে গাজীপুর জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।
গ্রেফতার জাহিদের বাড়ি বরিশাল জেলার আগৈলঝাড়া উপজেলার আমবৌলা এলাকায়।
এ ব্যাপারে শুক্রবার (০৫ ফেব্রুয়ারী) দুপুরে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান জেলার ভারপ্রাপ্ত পুলিশ সুপার একেএম জহিরুল ইসলাম। এর আগে বৃহস্পতিবার (৪ ফেব্রুয়ারী) দিবাগত রাতে রাজধানীর নিকুঞ্জ এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়েছে বলেও সংবাদ সম্মেলনে জানানো হয়।
তিনি জানান, গত ২৮ জানুয়ারি একটি বেসরকারি প্রতিষ্ঠানের ৪৩ জন কর্মী বেড়াতে যান গাজীপুরের সারা রিসোর্টে। ৩০ জানুয়ারি দুপুরে ঢাকায় ফেরার পথে তাদের মধ্যে অন্তত ১৬ জন অসুস্থ হয়ে রাজধানীর বিভিন্ন হাসপাতালে ভর্তি হন। অসুস্থদের মধ্যে একজন ওই রাতেই এবং পরদিন (৩১ জানুয়ারি) সকালে একজন ও ১ ফেব্রুয়ারি আরেকজন মারা যান।
এ বিষয়ে সারা রিসোর্ট এবং মৃতদের কর্মস্থল কর্তৃপক্ষের নীরব মনোভাবের কারণে তদন্তে নামতে পুলিশের দেরি হয় বলে জানান ভারপ্রাপ্ত পুলিশ সুপার।
ভারপ্রাপ্ত পুলিশ সুপার আরও জানান, চাঞ্চল্যকর এ ঘটনায় পুলিশের তৎপরতায় মৃতদেহের সুরতহাল ও ময়নাতদন্তের মাধ্যমে রিসোর্টে অবস্থানকালে বিষাক্ত মদপানের বিষয়টি প্রাথমিকভাবে স্পষ্ট হয়। ওই ঘটনায় অসুস্থ হওয়া ব্যক্তিরা মদপানের বিষয়টি পুলিশকে জানিয়েছেন।
এ ঘটনায় পুলিশ বাদী হয়ে অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে শ্রীপুর থানায় একটি মামলা করে। পরে মামলাটি গোয়েন্দা পুলিশে হস্তান্তর হলে তদন্তে তৎপরতা বাড়ে। তারই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে গাজীপুর জেলা পুলিশের ডিবির ওসি নিতাই চন্দ্র সরকারের নেতৃত্বে একটি দল অভিযান চালিয়ে নিকুঞ্জ থেকে জাহিদ মৃধাকে গ্রেফতার করে। মদ সরবরাহের অভিযোগে তাকে গ্রেফতার করা হয়। পরে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি মদ সরবরাহের কথা স্বীকার করেছেন বলে জানায় পুলিশ।
সংবাদ সম্মেলনে গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) মো. আমিনুল ইসলাম ও ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিতাই চন্দ্র সরকারসহ ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪