1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:২১ পূর্বাহ্ন
শিরোনাম :
অবশেষে গ্রেফতার মিল্টন সমাদ্দার মিল্টন সমাদ্দারকে গ্রেফতার করেছে ডিবি পুলিশের বিশেষ অভিযানে মাদক ও ছিনতাই চক্রের ৭ সদস্য গ্রেফতার সাভারের পাঁচ খাল-বিলের সীমানা নির্ধারণে হাইকোর্টের নির্দেশ আগামীকাল দ্বাদশ জাতীয় সংসদের দ্বিতীয় অধিবেশন শুরু মে দিবসে ক্যাপ, পানি, স্যালাইন বিতরন করলো তেজগাঁও থানা পুলিশ মে দিবসে উপলক্ষে টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচি অনুষ্ঠিত শ্রমিকদের ন্যায্য পাওনা বঞ্চিত করলে কাওকেই ছাড় দেয়া হবে না-প্রধানমন্ত্রী দুই মাসের নিষেধাজ্ঞা শেষে ইলিশ শিকারে জেলেরা অষ্টম শ্রেনীর শিক্ষার্থীকে গণধর্ষনের মামলায় বাইশ বছর পলাতক ছিলেন তিনি

মোংলা কোস্টগার্ডের অভিযানে মাদকসহ আটক এক যুবক।

  • সময় : বৃহস্পতিবার, ২১ জানুয়ারী, ২০২১
  • ২০৬

মিজানুর রহমান মোংলাঃ


মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে কোস্টগার্ড পশ্চিম জোনের একটি অপারেশন দল মোংলার দিগরাজ বাজার সংলগ্ন ট্রাক স্ট্যান্ড এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ২৯ পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে। বৃহস্পতিবার সকালে ইয়াবাসহ মাদক ব্যবসায়ীকে আটকের বিষয়টি নিশ্চিত করেছে কোস্টগার্ড পশ্চিম জোনের গোয়েন্দা দপ্তর।
মোংলা কোস্টগার্ড পশ্চিম জোনের গোয়েন্দা কর্মকর্তা লেফটেন্যান্ট এম মাজহারুল হক জানান,মোংলা পৌরসভা এলাকা ও বিভিন্ন গ্রামের কিছু উঠতি বয়সী তরুন নিয়মিত মাদক সেবন ও মাদক কেনাবেচার সাথে দীর্ঘদিন ধরে জড়িত। গোপন সূত্রে এমন তথ্য প্রায়ই কোস্টগার্ডের কাছে আসে। কোস্টগার্ড পশ্চিম জোন মোংলা ও সুন্দরবন অঞ্চলের বিভিন্ন এলাকার মাদক ব্যবসায়ীদের অবস্থান চিহ্নিত করে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে এবং এ অভিযানে বিপুল পরিমান মাদক দ্রব্যসহ মাদক ব্যবসায়ী ও পাচারের সাথে যারা জড়িত তাদের আটক করে যথাযথ আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।
এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার সকালে দিগরাজ বাজারের ট্রাক স্ট্যান্ড এলাকায় অভিযান পরিচালনা করে মাহাদী আমিন (৩৪) নামের এক মাদক ব্যবসায়ীকে ২৯ পিস ইয়াবা সহ আটক করা হয়। আটককৃত মাহাদী দিগরাজ বাজার এলাকার মোঃ ইব্রাহিমের পুত্র। প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাহাদী জানান, সে দীর্ঘদিন মোংলাসহ আশপাশ এলাকায় ইয়াবা কেনা বেচা করতেন এবং সে নিজেও একজন মাদকসেবী। আটক মাদক ব্যবসায়ীকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য মোংলা থানায় স্থানান্তর করা হয়েছে। সুন্দরবন সংলগ্ন এলাকাসমূহে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ, মৎস্য সম্পদ রক্ষা, মাদকদ্রব্য নিয়ন্ত্রণের পাশাপাশি চোরাচালানেও কোস্ট গার্ড জিরো টলারেন্স নীতি অবলম্বন করে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে এবং ভবিষ্যতেও অব্যাহত থাকবে বলে জানান কোস্টগার্ডের এই কর্মকর্তা।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪