1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ১১:২৫ পূর্বাহ্ন

ব‌রিশাল নগরী‌তে চাঁদার দাবী‌তে যুবক খুন, আটক ১

  • সময় : শুক্রবার, ১২ জুন, ২০২০
  • ২৮৫

বরিশাল নগরীর রূপাতলী এলাকার ভাসানী সড়কে চাঁদার দাবীতে প্রতিপক্ষের ছুরির আঘাতে মামুন নামের একজন নিহত হয়েছে। আজ শুক্রবার (১২ জুন) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে হত্যার ঘটনাটি ঘটে। স্থানীয় সূত্রে জানা গেছে, বরিশাল নগরীর রূপাতলী ভাসানী সড়কের মৃধা বাড়ির রশিদ মৃধার ছেলে রাব্বির সাথে গাছ ব্যবসায়ী নিহত মামুনের দীর্ঘ দিন যাবৎ দ্বন্দ্ব চলে আসছে।

তারই ধারাবাহিকতায় শুক্রবার বিকেল ৫টার দিকে বাসা থেকে ডেকে এনে রাঢ়ী বাড়ীর মসজিদের সামনে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করা হয় মামুনকে। এসময় রাব্বি মৃধার সাথে ছিল তারই চাচাতো ভাই লিমন মৃধা, জিসান, জহিরসহ অজ্ঞাত ৩/৪জন। এদিকে মামুনের স্ত্রী মুন্নী আক্তার জানান, মামুন বাড়ির পাশে চুক্তিতে ২দিন যাবত গাছ কাটতে ছিলো। আজ দুপুরে ভাত খাবার জন্য বাসায় আসার সময় মামুনের পথরোধ করে রাব্বি, জিসান ও লিমন।

এবং মামুনের কাছে চাঁদার দাবী করে তারা বলেন, এলাকায় গাছের ব্যবসা করতে হলে চাঁদা দিতে হবে। নিহত গাছ ব্যবসায়ী মামুন টাকা দিতে পারবেনা বলে বাসায় চলে যায়। এরপর জিসান বিকেল ৫টার দিকে মামুনকে বাসা থেকে ডেকে নিয়ে আসে রাঢ়ী বাড়ির মসজিদের সামনে। সেখানে আসার পরপরই রাব্বি ও তার সহযোগীরা মামুনকে চাকু ও দাঁ দিয়ে এলোপাথারী কুপিয়ে জখম করে। মামুনের চিৎকারে স্ত্রী মুন্নি দৌড়ে এসে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। পথিমধ্যেই মামুন মারা যায়।

পরবর্তীতে পুলিশ ঘটনাস্থল ও এলাকায় তল্লাশি চালিয়ে রাব্বিকে আটক করে । কিছুক্ষন পরই ঘটনাস্থলে উপস্থিত হয় কোতয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ নুরুল ইসলাম পিপিএমসহ বরিশাল মেট্টোপলিটন পুলিশের উর্ধতন কর্মকর্তারা। এ ব্যাপারে কোতোয়ালি থানার এসআই ফিরোজ আল মামুন বলেন, ঘটনার পরপরই আমরা ঘটনাস্থলে উপস্থতি হয়ে রায়হান হোসেন রাব্বিকে আটক করি। বাকি আসামিদের গ্রেফতারের অভিযান চলছে।

উল্লেখ্য, ব্যবসায়ী মামুন বেপারির গ্রামের বাড়ি পটুয়াখালী জেলার ছোটবুনিয়া গ্রামে। তার পিতা ছোবাহান মাতুব্বর। নিহতের পরিবার রুপাতলি রাঢ়ী বাড়ী এলাকার ভাড়াটিয়া সূত্রে জানা গেছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪