1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শনিবার, ১৮ মে ২০২৪, ০৫:২৪ অপরাহ্ন
শিরোনাম :
রাজধানীর কারওয়ান বাজারে লাগা আগুন নিয়ন্ত্রণে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ফুলেল শুভেচ্ছা জানালো বাপাকা কেন্দ্রীয় নির্বাহী কমিটি বাংলাদেশ পুলিশ যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সক্ষম- আইজিপি শারক্বীয়ার প্রধান অস্ত্র সরবরাহকারী বিপুল পরিমাণ অস্ত্র ও বিস্ফোরকসহ গ্রেফতার পূর্ব শত্রুতার জেরে সাবেক চেয়ারম্যানকে গুলি করে হত্যা! ক্রেতা সেজে বসুন্ধরা শপিং মল থেকে আইফোন চুরি করতে গিয়ে আটক ১ কাল থেকে বৃষ্টি হতে পারে ডিমের হাফ সেঞ্চুরি, সবজির দাম আকাশ ছোঁয়া ছিনতাই হওয়া স্বদেশ আবার ফিরিয়ে আনেন শেখ হাসিনা- ড.সৈয়দ আনোয়ার হোসেন শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন-যোগাযোগ ব্যবস্থার অভাবনীয় সাফল্য শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

রাণীশংকৈলে সড়ক দুর্ঘটনায় এক ব্যক্তি নিহত

  • সময় : বৃহস্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০
  • ১৮১

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় ২৬ নভেম্বর বৃহস্পতিবার সন্ধায় রাণীশংকৈল -নেকমরদ মহাসড়কে মীরডাঙ্গী কবরস্থান হাফেজী মাদ্রাসার সামনে উটকলবাহি একটি ট্রাক ও পাগলুর সংঘর্ষে অজ্ঞাতনামা এক ব্যক্তি(৩৮) নিহত হয়েছেন।

প্রত্যক্ষদর্শি ও থানা সুত্রে জানা গেছে এদিন সন্ধায় মীরডাঙ্গী থেকে উটকলবাহি একটি ট্রাক নেকমরদ অভিমুখে যাচ্ছিল। অপরদিক থেকে একটি পাগলু আসছিল। পাগলুটি ক্রসিং করতে গিয়ে সংঘর্ষে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই অজ্ঞাতনামা ঐ ব্যক্তির মৃত্যু হয়। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে লাশ ও গাড়ি দুটি উদ্ধার করে থানায় নিয়ে আসে ।


এ ব্যাপারে রাণীশংকৈল থানার এ এস আই খাজিমউদ্দিন জানান, আমরা ঘটনাস্থল থেকে লাশ ও গাড়ি দুটি উদ্ধার করে থানায় নিয়ে এসেছি। তবে এখন পর্যন্ত দুর্ঘটনায় নিহত ব্যক্তির পরিচয় পাওয়া যায়নি।তবে আমরা তার খোঁজ-খবর নিচ্ছি।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪