1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ১১:০৩ পূর্বাহ্ন

সোনারগাঁওয়ে গাজা সহ প্রাইভেট কার জব্দ

  • সময় : সোমবার, ৮ জুন, ২০২০
  • ১৯৫

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ হইতে একটি প্রাইভেটকার ও ৪১কেজি গাঁজা আটক। র‍্যাব প্রতিষ্ঠান লগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধের উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেফতার আইন শৃংখলার সামগ্রিক উন্নয়নে নিরলস কাজ করে যাচ্ছে। বিভিন্ন অপরাধীদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনার জন্য এবং মাদকের করাল গ্রাস থেকে যুব সমাজ তথা দেশকে বাঁচাতে র‍্যাব নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।

এরই ধারাবাহিকতায় অদ্য ০৮ই জুন ২০২০ খ্রিস্টাব্দে দুপুর দুইটায় নারায়ণগঞ্জ জেলার মদনপুর রাফি ফিলিং স্টেশনের সামনে থেকে গোপন তথ্যের ভিত্তিতে র‍্যাব ১১এর চেকপোষ্টে কুমিল্লা থেকে ঢাকা গামী একটি সাদা রঙের একজিও গাড়ি থামানোর সংকেত দিলে সংকেত অমান্য করে বেপরোয়া গতিতে র‍্যাবের চেকপোস্ট অতিক্রম করে চলে যায়।

তাৎক্ষণিক র‍্যাবের টহল দল প্রাইভেটকারটি কে ধাওয়া করলে গাড়ীর চালক সোনারগাঁ থানা দিন কাচপুর উত্তরপাড়া রাস্তায় ফেলে রেখে যায়। অধিকতর তল্লাশি করে প্রাইভেট কার এর পিছনের লাকেজ বুটের ভিতর এ দুটি চটের বস্তা ৪১কেজি গাঁজা পাওয়া যায়। পলাতক আসামিকে গ্রেফতারের লক্ষ্যে র‍্যাব এর অভিযান অব্যাহত আছে উক্ত পলাতক আসামির বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪