1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
বুধবার, ০৮ মে ২০২৪, ১১:০৪ অপরাহ্ন
শিরোনাম :
হজ কার্যক্রমের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী ট্রাফিক পুলিশের বিশেষ অভিযানে নগরীতে নেই চিরচেনা যানজট যৌন নিপীড়নের অভিযোগে ঢাবি অধ্যাপক নাদিরকে অব্যাহতি ডিএমপির ট্রাফিক-তেজগাঁও বিভাগের হাতে ভুয়া পুলিশ সদস্য আটক সুন্দরবনের আগুন সম্পূর্ণভাবে  নিভে গেছে রুমায় যৌথ বাহিনীর অভিযানে কেএনএফ এর ১জন সন্ত্রাসী নিহত বর্তমানে দেশে বিদ্যুতের চাহিদার চেয়েও উৎপাদন ক্ষমতা বেশি: প্রতিমন্ত্রী নসরুল হামিদ ২ ম্যাচ বাকি রেখেই সিরিজ জয় নিশ্চিত করলো  টাইগাররা রোহিঙ্গাদের জন্য আরও তহবিল সংগ্রহে আইওএম’র প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর মন্ত্রী-এমপিদের স্বজনরা প্রার্থী হওয়ায় ইসি বেকায়দায় নেই – সিইসি

ঝালকাঠিতে সড়ক দুর্ঘটনায় কিশোরের মৃত্যু

  • সময় : বৃহস্পতিবার, ১ অক্টোবর, ২০২০
  • ৫৭১


ঝালকাঠিতে সড়ক দুর্ঘটনায় আসিফ হাওলাদার (১৩) নামের এক কিশোরের মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুর ২ টার দিকে বরিশাল-খুলনা আঞ্চলিক মহাসড়কের ঝালকাঠি সদর উপজেলার বৈদারাপুর এলাকায় ইট বোঝাই ট্রলি উল্টে এ দুর্ঘটনা ঘটে। নিহত আসিফ হাওলাদার নলছিটি উপজেলার প্রতাপ গ্রামের মোহাম্মদ আলী হোসেন হাওলাদারের ছেলে। পুলিশ ও নিহতের পরিবার জানায়, নলছিটি উপজেলার প্রতাপ গ্রাম থেকে ইট বোঝাই করে একটি ট্রলি নিয়ে চালক সাইদুল হোসেন (১৬) ও তাঁর প্রতিবেশী আসিফ হাওলাদার রাজাপুরের দিকে যাচ্ছিল। বৈদারাপুর এলাকায় ট্রলি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই আসিফের মৃত্যু হয়।

ঝালকাঠি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খলিলুর রহমান জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ট্রলি চালক ঘটনার পর থেকে পলাত রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪