1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:১৬ অপরাহ্ন
শিরোনাম :
চলতি বছরের এসএসসি পরীক্ষার ফলাফল আগামী ১২ মে সাধারণ রোগীদের মতো লাইনে দাঁড়িয়ে টিকিট কেটে নিজের চোখ পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী গাজীপুরে মালবাহী ট্রেনের সঙ্গে সংঘর্ষে  টাঙ্গাইল কমিউটারের ৫ বগি লাইনচ্যুত, আহত অর্ধশতাধিক জিম্বাবুয়ের বিপক্ষে আজ প্রথম টি-টোয়েন্টিতে মুখোমুখি হচ্ছে বাংলাদেশ জাতিসংঘে বাংলাদেশের ‘শান্তির সংস্কৃতি’ রেজুলেশন সর্বসম্মতিক্রমে গৃহীত জলবায়ু পরিবর্তনের কারণে দেশে বন্যার শঙ্কা রয়েছে-প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচনে মন্ত্রী-এমপিরা অবৈধভাবে প্রভাব বিস্তার করলে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণের নির্দেশ ইসির ৩ দিনের রিমান্ডে মিল্টন সমাদ্দার দ্বাদশ জাতীয় সংসদের দ্বিতীয় অধিবেশন শুরু, চলবে ৯ মে পর্যন্ত টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটে ‘স্মার্ট বাংলাদেশ বিনির্মানে কারিগরি শিক্ষার গুরুত্ব ও করণীয় বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত

ঢাবি শিক্ষার্থী ধর্ষণ: তৃতীয় দিনের মতো সাক্ষ্য

  • সময় : বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২০
  • ২৩৩

রাজধানীর কুর্মিটোলায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ধর্ষণের ঘটনায় দায়ের করা মামলায় বুধবার তৃতীয় দিনের মতো সাক্ষ্য নেওয়া হয়েছে।
ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল-৭ এর বিচারক মোসাম্মৎ কামরুন্নাহারের আদালতে সাক্ষ্য নেওয়া হয়।

এর আগে শুনানির প্রথম দিনে মামলার বাদি ও দ্বিতীয় দিনে ঘটনার শিকার ওই শিক্ষার্থী আদালতে সাক্ষ্য দেন। তৃতীয় দিনের সাক্ষগ্রহণের জন্য সকালেই কারাগার থেকে আদালতে নেওয়া হয় ধর্ষক মজনুকে। গেল ৫ জানুয়ারি বিকেলে বিশ্ববিদ্যালয়ের বাসে করে বান্ধবীর বাসায় যাওয়ার পথে কুর্মিটোলায় ধর্ষণের শিকার হন ওই শিক্ষার্থী।

পরে এ ঘটনায় মামলা করেন ঘটনার শিকার ওই শিক্ষার্থীর বাবা। নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালে দ্রুত মামলার শুনানি চলছে জানিয়ে আগামি মাসেই মামলার রায় ঘোষণার তারিখ নির্ধারণ হতে পারে বলে জানান রাষ্ট্রপক্ষের আইনজীবী।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪