1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১২:৫৯ অপরাহ্ন
শিরোনাম :
উপজেলা নির্বাচনে কোন কেন্দ্রে জাল ভোট হলে তাৎক্ষণিক ভোটগ্রহণ বন্ধ- ইসি হাবিব নৌ সদর দপ্তরের সামনে একটি যাত্রীবাহী বাসে আগুন আশুলিয়ায় ছাত্রলীগ নেতার নেতৃত্বে হামলা, ২ দিনেও মামলা নেয়নি পুলিশ থাইল্যান্ডের ব্যবসায়ীদের বাংলাদেশে বিনিয়োগের আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর বাগেরহাটে ট্রাকচাপায় নিহত ৩ ক্ষমতায় যেতে বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে-ওবায়দুল কাদের তীব্র তাপ প্রবাহের সাথে বেড়েছে নিত্য প্রয়োজনীয় পণ্যের দাম পুলিশের সব স্থাপনায় নিরাপত্তা জোরদারের নির্দেশ ভারতে দ্বিতীয় ধাপের ভোটগ্রহণ শুরু থাই প্রধানমন্ত্রীর সঙ্গে দ্বিপাক্ষিক বৈঠকে প্রধানমন্ত্রীর অংশগ্রহণ

নওগাঁয় সাত বছর বয়সী এক শিশুকে ধর্ষণ অভিযোগে , গ্রেফতার ১

  • সময় : মঙ্গলবার, ২২ আগস্ট, ২০২৩
  • ৬৯

নওগাঁ সংবাদদাতা

নওগাঁর পোরশায় সাত বছর বয়সী এক শিশুকে ধর্ষণের অভিযোগে হাসান আলী (৪২) নামের এক ব্যাক্তিকে গ্রেফতার করেছে র‍্যাব।

সোমবার (২১ আগস্ট) রাত ৮টায় জামালপুর জেলার মাদারগঞ্জ থানা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। হাসান আলী পোরশা উপজেলার মহরপাড়া গ্রামের মৃত নছির উদ্দিনের ছেলে।  

র‍্যাব-৫ এর জয়পুরহাটের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার রফিকুল ইসলাম এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ১২ আগস্ট দুপুর সাড়ে ১২টার দিকে দ্বিতীয় শ্রেণীতে পড়ুয়া (৭) এক শিশু বাড়ির পাশে পুকুরে গোসল করতে যায়। এসময় পুকুরে শিশুকে একা পেয়ে ধর্ষণ করেন হাসান আলী। ঘটনার দিন রাতেই ভুক্তভোগীর বাবা বাদী হয়ে থানায় একটি ধর্ষণ মামলা করেন। ঘটনার পর থেকেই অভিযুক্ত হাসান আলী পলাতক ছিলেন।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, গোপন সংবাদে র‍্যাব-৫ ও র‍্যাব-১৪ যৌথ অভিযান চালিয়ে জামালপুর জেলার মাদারগঞ্জ থানা এলাকা থেকে তাকে গ্রেফতার করে। পরবর্তীতে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নিতে পোরশা থানায় হস্তান্তর করা হয়েছে।

বা বু ম / অ জি

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪