1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:১০ পূর্বাহ্ন
শিরোনাম :
জলবায়ু পরিবর্তনের কারণে দেশে বন্যার শঙ্কা রয়েছে-প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচনে মন্ত্রী-এমপিরা অবৈধভাবে প্রভাব বিস্তার করলে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণের নির্দেশ ইসির ৩ দিনের রিমান্ডে মিল্টন সমাদ্দার দ্বাদশ জাতীয় সংসদের দ্বিতীয় অধিবেশন শুরু, চলবে ৯ মে পর্যন্ত টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটে ‘স্মার্ট বাংলাদেশ বিনির্মানে কারিগরি শিক্ষার গুরুত্ব ও করণীয় বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত কুমিল্লা বিশ্ববিদ্যালয় বন্ধের ঘোষণা প্রত্যাখ্যান শতভাগ শিক্ষার্থীর মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে জাল জালিয়াতির মামলা অবশেষে গ্রেফতার মিল্টন সমাদ্দার মিল্টন সমাদ্দারকে গ্রেফতার করেছে ডিবি পুলিশের বিশেষ অভিযানে মাদক ও ছিনতাই চক্রের ৭ সদস্য গ্রেফতার

বরিশালের গৌরনদী ছয় বছরের শিশুকে ধর্ষণ চেষ্টা

  • সময় : রবিবার, ২০ সেপ্টেম্বর, ২০২০
  • ১৮৯

বরিশাল গৌরনদী পৌরসভার পূর্বলাখেরাজ কসবা মহল­ায় ছয় বছরের এক শিশুকে দুই সন্তানের জনক কর্তৃক ধর্ষণ চেষ্টার অভিযোগে থানায় মামলা দায়ের করা হয়েছে। রবিবার সকালে ভুক্তভোগি শিশুর মা বাদী হয়ে গৌরনদী মডেল থানায় মামলাটি দায়ের করেন। দুপুরে শিশুটির জবানবন্ধী গ্রহনের জন্য আদালতে প্রেরণ করেছেন।


মামলার বাদী ও নির্যাতিতা শিশুর মা অভিযোগ করে বলেন, শনিবার বিকেলে বাড়ির পাশে মসজিদের মাঠে খেলাধুলা করছিলো তার ছয় বছরের শিশু কন্যা। এসময় প্রতিবেশী দুই সন্তানের জনক আবু বক্কর বেপারী (৫৫) কৌশলে তার শিশু কন্যাকে পার্শ্ববর্তী পরিত্যাক্ত একটি ঘরের মধ্যে ডেকে নিয়ে বিবস্ত্র করে ধর্ষণের চেষ্টা চালায়।

পরবর্তীতে শিশুর চিৎকার শুনতে পেয়ে পরিত্যাক্ত ঘরের মধ্যে তিনি প্রবেশ করলে শিশুটিকে ফেলে আবু বক্কর পালিয়ে যায়। গৌরনদী মডেল থানার ওসি গোলাম ছরোয়ার জানান,

এ ঘটনায় নির্যাতিতা শিশুর মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে আবু বক্কর বেপারীকে আসামি করে মামলা দায়ের করেছেন। অভিযুক্ত আসামিকে গ্রেফতারের জোর প্রচেষ্টা চলছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪