1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ নিয়ন্ত্রণে রয়েছে- আইজিপি রাজধানীর কারওয়ান বাজারে লাগা আগুন নিয়ন্ত্রণে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ফুলেল শুভেচ্ছা জানালো বাপাকা কেন্দ্রীয় নির্বাহী কমিটি বাংলাদেশ পুলিশ যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সক্ষম- আইজিপি শারক্বীয়ার প্রধান অস্ত্র সরবরাহকারী বিপুল পরিমাণ অস্ত্র ও বিস্ফোরকসহ গ্রেফতার পূর্ব শত্রুতার জেরে সাবেক চেয়ারম্যানকে গুলি করে হত্যা! ক্রেতা সেজে বসুন্ধরা শপিং মল থেকে আইফোন চুরি করতে গিয়ে আটক ১ কাল থেকে বৃষ্টি হতে পারে ডিমের হাফ সেঞ্চুরি, সবজির দাম আকাশ ছোঁয়া ছিনতাই হওয়া স্বদেশ আবার ফিরিয়ে আনেন শেখ হাসিনা- ড.সৈয়দ আনোয়ার হোসেন

ব‌রিশা‌লে চি‌কিৎসকসহ ৩৪ জন ক‌রোনায় সনাক্ত, মৃত্যু ১ জন

  • সময় : শুক্রবার, ৫ জুন, ২০২০
  • ১৮৯

আজ ০৫ জুন তারিখে বরিশাল জেলায় নতুন করে আরো ৩৪ জন ব্যক্তি আক্রান্ত হয়েছেন। আজ শের-ই-বাংলা মেডিকেল কলেজ থেকে প্রাপ্ত প্রতিবেদন অনুযায়ী উজিরপুর ও মুলাদী প্রত্যেক উপজেলার ০১ জন করে ০২ জন, শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে কর্মরত ০১ জন চিকিৎসক, ০৮ জন নার্স ও ০১ জন স্টাফসহ ১০ জন, পুলিশ হাসপাতালে কর্মরত ০১ জন চিকিৎসক, ইসলামি ব্যাংক হাসপাতালে কর্মরত ০১ জন নার্স, বরিশাল সিটি কর্পোরেশনভুক্ত রুপাতলি ও আলেকান্দা এলাকার ০৪ জন করে ০৮ জন, নথুল্লাবাদ এলাকার ০২ জন, ব্রাউন কমপাউন্ড, নাজির মহল্লা, চাঁদমারি, সাগরদি, কাঠপট্টি, বাংলাবাজার, ভাটিখানা, হাটখোলা, গোরস্থান রোড, শের-ই-বাংলা সড়ক,কাঠপট্টি প্রত্যেক এলাকার ০১ জন করে ১১ জন, সদর উপজেলাধীন চরমোনাই এলাকার ০১ জন করে মোট ৩৪ জন ব্যক্তি আক্রান্ত হয়েছেন। আজ ৩৪ জন সহ অদ্যাবধি এ জেলায় মোট ৫৬৬ জন ব্যক্তি করোনা হয়েছেন। আজ ০৫ জুন এ জেলায় ০৩ জন ব্যক্তি করোনা থেকে সুস্থ হয়েছে। অদ্যাবধি এ জেলায় মোট ৫৮ জন ব্যক্তি করোনা থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছে।

আজ ০৫ জুন দেলোয়ার হোসেন (৪০) নামে সিটি কর্পোরেশনভুক্ত চান্দুর মার্কেট এলাকার ০১ জন করোনা আক্রান্ত ব্যক্তি মারা গেছেন। তিনি ৩০ মে তারিখে করোনা পজিটিভ শনাক্ত হোন। অদ্যাবধি এ নিয়ে জেলায় ০৫ জন করোনা পজিটিভ ব্যক্তি মৃত্যুবরণ করেছেন। উল্লেখ্য, গত ২৩ এপ্রিল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে প্রথমবারের মতো ০৩ জন ব্যক্তিকে করোনা থেকে সুস্থতার ছাড়পত্র প্রদান করা হয়। গত ১২ এপ্রিল থেকে অদ্যাবধি বাবুগঞ্জ উপজেলায় ২৪ জন, সদর উপজেলায় শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক ,নার্স ও শের-ই-বাংলা মেডিকেল কলেজের ছাত্রসহ ৪৫৯ জন, উজিরপুর উপজেলায় ১৯ জন, বাকেরগঞ্জ উপজেলায় ১৯ জন,মেহেন্দীগঞ্জ উপজেলায় ১০ জন, হিজলা উপজেলায় ০৫ জন, বানারীপাড়া উপজেলায় ০৯ জন, মুলাদী উপজেলায় ০৯ জন, গৌরনদী উপজেলায় ০৬ জন, আগৈলঝাড়া উপজেলায় ০৬ জন করে মোট ৫৬৬ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। আজ ০৫ জুন শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে কর্মরত ০১ জন চিকিৎসক, ০৮ জন নার্স ও ০১ জন স্টাফসহ ১০ জন, পুলিশ হাসপাতালে কর্মরত ০১ জন চিকিৎসক, ইসলামি ব্যাংক হাসপাতালে কর্মরত ০১ জন নার্সসহ স্বাস্থ্য বিভাগে কর্মরত ১২ জন ব্যক্তির করোনা শনাক্ত হয়েছে। করোনা ভাইরাস প্রাদুর্ভাব শুরুর পর থেকে এ জেলায় স্বাস্থ্য বিভাগে কর্মরত ২২ জন চিকিৎসক (ইন্টার্ন চিকিৎসক ০৬ জন), ৪০ জন নার্স, ০২ জন রেজিস্টার, ০১ জন নার্স সুপারভাইজার, ০২ জন মেডিকেল টেকনলজিস্ট, ০২ জন পরিবার পরিকল্পনা পরিদর্শক, ০১ জন স্টোরকিপার, ০১ জন ড্রাইভার, ১১ জন স্টাফ, ০১ জন কার্পেন্টার, ০১ জন পরিচ্ছন্নতাকর্মী সহ সর্বমোট ৮৪ জন ব্যক্তি করোনা আক্রান্ত হয়েছেন। উল্লেখ্য, গত ১২ এপ্রিল এ জেলায় প্রথমবারের মতো মেহেন্দীগঞ্জ ও বাকেরগঞ্জ উপজেলায় ০২ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়। করোনা আক্রান্ত রোগী শনাক্তের পরিপ্রেক্ষিতে ঐদিনই জেলাকে লকডাউন ঘোষণা করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪